শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীতে ভারসাম্যহীন গৃহবধূ নিখোঁজের ৮ দিনেও সন্ধান মেলেনি!

রাজশাহীতে ভারসাম্যহীন গৃহবধূ নিখোঁজের ৮ দিনেও সন্ধান মেলেনি!

রাজশাহীতে ভারসাম্যহীন গৃহবধূ নিখোঁজের ৮ দিনেও সন্ধান মেলেনি!

নিজস্ব প্রতিবেদক: ৮ দিনেও রাজশাহীতে নিখোঁজ গৃহবধূ মোছা এস এ জীবন নেশা রুকু (৩৫) সন্ধান পাওয়া যায়নি। নিখোঁজ গৃহবধূ মানসিক ভারসাম্যহীন বলে জানান নগরীর মিরের চক এলাকার বাসিন্দা মৃত নজরুল ইসলামের ছেলে গৃহবধূর স্বামী ইমুল ইসলাম নাইম। এ ঘটনায় বোয়ালিয়া মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করেছে গৃহবধূর স্বামী।
নিখোঁজ গৃহবধূর স্বামী জানান, বোয়ালিয়া মোন্নাফের মোড় এলাকার আলীর মেয়ের সঙ্গে আমার বিয়ে হয়। দীর্ঘ ৬ থেকে ৭ বছর সংসার জীবন আমাদের।
বিয়ের পর থেকে দুইজনের সংসার জীবন সুন্দরভাবে চলে আসছিল। সংসারে কোন রকমের অভাব ও নিজেদের মধ্যে কোনো কলহ ছিল না। আত্মীয়স্বজন ও পাড়া-প্রতিবেশীদের সঙ্গেও কোনো বিরোধ বা শক্রতা নেই।
গৃহবধূর স্বামীগত ইমুল ইসলাম নাঈম জানান গত ৮ অক্টোবর ১১টার দিকে আমার স্ত্রী রুকু একমাত্র সন্তানকে বাড়িতে রেখে কাউকে কিছু না বলে বাড়ি থেকে বের হয়ে যায়। তারপর থেকে এখন পর্যন্ত তার কোন সন্ধান মেলেনি। আত্মীয়-স্বজনদের বাড়িসহ আশপাশের এলাকা ও বিভিন্ন সম্ভাব্য এলাকায় খোঁজ করেও তার সন্ধান পাওয়া যাচ্ছে না। আজ শনিবার আমার স্ত্রী নিখোঁজ হওয়া ৮ দিন হয়ে গেছে।
এ বিষয়ে বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারন চন্দ্র বর্মন বলেন, নিখোঁজের ঘটনায় গৃহবধূর স্বামী থানায় জিডি করেছে। থানার এক অফিসার কে বিষটি তদন্ত ভার দেয়া হয়েছে। সব থানায় ম্যসেজ দিয়েছি।
বিভিন্ন এলাকায় নিখোঁজ গৃহবধূর সন্ধান করছে পুলিশ। তাকে উদ্ধারে পুলিশ সব রকম চেষ্টা অব্যাহত রেখেছে বলেও জানান ওসি।

মতিহার বার্তা ডট কম: ১০ অক্টোবর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply