শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীর পুঠিয়ায় বিষধর সাপের ছোবলে নারীর মৃত্যু

রাজশাহীর পুঠিয়ায় বিষধর সাপের ছোবলে নারীর মৃত্যু

রাজশাহীর পুঠিয়ায় বিষধর সাপের ছোবলে নারীর মৃত্যু

পুঠিয়া প্রতিনিধিঃ রাজশাহীর পুঠিয়ায় পরিত্যাক্ত ঘরে খর আনতে গিয়ে বিষধর সাপের কামড়ে আহত হন গৃহবধু কামরুন্নাহার বেগম (৪০)। পরে তাকে গুরুতর অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।

আজ (১১ অক্টোবর) রোববার দুপুরে নিজ বাড়িতে সাপে কাটার ঘটনা ঘটে এবং বিকেলে চিকিৎসাধীন অবস্থায় রামেক হাসপাতালে তার মৃত্যু হয় ।

নিহত কামরুন্নাহার বেগম উপজেলার পৌর এলাকার ৭নং ওয়ার্ড কাঁঠালবাড়িয়া মহল্লার জিল্লুর রহমানের স্ত্রী।

পরিবারের বরাত দিয়ে পৌরসভার ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর মিন্টু জানান, দুপুরে ওই নারী রান্নার জন্য নিজ বাড়ির একটি পরিত্যাক্ত ঘরে খর আনতে যায়। সেখানে আগে থেকেই অবস্থান করা একটি বিষধর সাপ তার হাতের আঙ্গুলে ছোবল মারে। সাপের ছোবলে তিনি গুরুতর আহত হলে তাৎক্ষনিক পরিবারের লোকজন তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রোববার দুপুরে তার মৃত্যু হয়েছে।

মিন্টু আরো জানান, হাসপাতাল থেকে মৃতের মরদেহ বাড়িতে আনার পর রাত ৮ টায় জানাযা শেষে মরদেহ দাফন করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম: ১১ অক্টোবর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply