শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীর বেলপুকুরে বিপুল পরিমান ফেনসিডিল উদ্ধার, আটক-২

রাজশাহীর বেলপুকুরে বিপুল পরিমান ফেনসিডিল উদ্ধার, আটক-২

রাজশাহীর বেলপুকুরে বিপুল পরিমান ফেনসিডিল উদ্ধার, আটক-২

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগরীর উপকন্ঠ বেলপুকুরে একটি ট্রাকে তল্লাশী চালিয়ে বিপুল পরিমান ফেন্সিডিলসহ আহম্মেদ রনি (২৪) ও শিবলু রহমান (২৫) নামের দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

গতকাল সোমবার দিবাগত রাত ১১টার দিকে নগরীর উপকন্ঠ বেলপুকুর থানাধিন রেলগেটে ট্রাক থামিয়ে তল্লাশী করে ১০০ বোতল ফেন্সিডিলসহ তাদের আটক করে এসআই মোঃ সাইমন ইসলাম ও সঙ্গীয় ফোর্স। এ সময় জব্দ করা হয় ফেনসিডিল পাচারকাজে ব্যবহৃত (ঢাকা মেট্রো-১১-৮১১৪) ট্রাক।

আটককৃত রাজু আহম্মেদ রনি কাটাখালি থানাধিন শ্যামপুর পশ্চিম পাড়া গ্রামের মোঃ মোনারুল ইসলাম মন্টুর ছেলে ও একই থানার ট্রাক ড্রাইভার মোঃ শিবলু রহমান  মাসকাটা দিঘি গ্রামের মোঃ মোতাহার আলীর ছেলে।

 বেলপুকুর থানার ওসি আলঙ্গীর হোসেন জানান, ট্রাক যোগে রাজধানী ঢাকায় মাদকের একটি চালান যাচ্ছে। এমন তথ্যের ভিত্তিতে এসআই মোঃ সাইমন ইসলাম ও সঙ্গীয় ফোর্স মোটরসাইকেল নিয়ে ধাওয়া দিয়ে রেলগেটে ওই ট্রাকটির গতিরোধ করে থামায়। এ সময় ট্রাকের কেবিনে তল্লাশী চালিয়ে বিশেষ কায়দায় রাখা একটি ব্যগ থেকে ১০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এ সময় দুইজন আসামীকে আটক করা হয়। জব্দ করা হয় ট্রাক।

এ বিষয়ে আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। আজ মঙ্গলবার বেলা ১১টার দিকে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান ওসি।

মতিহার বার্তা ডট কম: ১৩ অক্টোবর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply