শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
বানেশ্বরে ফার্মেসী ব্যবসায়ীর দুই গ্রুপের সংঘর্ষ ! প্রকাশ্যে রিভালবার প্রদর্শন

বানেশ্বরে ফার্মেসী ব্যবসায়ীর দুই গ্রুপের সংঘর্ষ ! প্রকাশ্যে রিভালবার প্রদর্শন

বানেশ্বরে ফার্মেসী ব্যবসায়ীর দুই গ্রুপের সংঘর্ষ ! প্রকাশ্যে রিভালবার প্রদর্শন

পুঠিয়া প্রতিনিধিঃ পুঠিয়ার উপজেলার বানেশ্বর বাজার ফার্মেসী ব্যবসায়ীদের দুই গ্রুপের সংঘর্ষে রিভালবার প্রদর্শনের অভিযোগ উঠেছে।

গতকাল (১৭ অক্টোবর) শনিবার সন্ধার পর ট্রাফিক মোড় এলাকায় সংঘর্ষে রিভালবার প্রদর্শনের ঘটনাটি ঘটেছে।

স্থানীয়দের সূত্রে জানাগেছে, কলেজ মার্কেটে সেলিম ফার্মেসীর সামনে ওষুধ কোম্পানীর অর্ডার বাতিলের বিষয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে হাঁসুয়া নিয়ে হামলা চালায় সেবা ফার্মেসীর মালিক মিন্টু ও তাররভাই হাবিব।

এসময় বাক-বিতন্ডার এক পর্যায়ে হাবিবের কাছে থাকা হাসুয়া দিয়ে সেলিমকে আঘাত করার চেষ্টা চালানো হয়। সেসময় আশেপাশের কিছু মানুষের সহযোগিতায় সে প্রাণে রক্ষা পায়।

পরে বিষয়টি জানতে পেরে সেলিমের চাচাতো ভাই আল মাহামুদ মিঠুন ও তার সহযোগীরা সেবা ফার্মেসীর মালিক মোহাম্মদ আলী মিন্টুকে রিভালবার মাথায় ঠিকেয়ে হত্যার হুমকি দেয়।

এতে প্রকাশ্যে রিভালবার প্রদর্শন নিয়ে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে।

সেলিম ফার্মেসীর মালিক ওবানেশ্বর ওষুধ ব্যবসায়ী সমিতির সভাপতি মোহাম্মদ আলী সেলিম বলেন, কথা কাটাকাটির এক পর্যায়ে মিন্টুর ছোট ভাই হাসিবের কাছে থাকা হাসুয়া দিয়ে আঘাত করলে আমি কোন মতে প্রাণে বেঁচে যাই। তবে তাঁর ভাইয়ের রিভালবার প্রদর্শনে বিষয়টি তিনি অস্বীকার করে।

এছাড়াও তিনি বলেন, মিন্টু পূর্বেও এধরনে ঘটনা ঘটিয়েছে। পরে এসব ঘটনা স্থানীয় ভাবে মিমাংসা করে নেয়।

এ বিষেয় জানতে চাইলে মিন্টু বলেন, তার ছোট ভাইয়ের হাসুয়া দিয়ে ভয়ভীতি দেখানোর

কথা স্বীকার করলেও আঘাত করার কথা অস্বীকার করেন।

তিনি বলেন, দীর্ঘদিন ধরে ওষুধ ব্যবসায়ীদের সমিতি আমার ফার্মেসীতে ওষুধ কোম্পানীর অর্ডার নিতে বাঁধা দিয়ে আসছে, এ কারণে তিনি ব্যবসায় ক্ষতির সম্মুখীন হচ্ছে বলে অভিযোগ করেন।

পুঠিয়া থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. হাসমত আলী জানান, রিভালবার প্রদর্শনের বিষয়ে থানার পক্ষ থেকে জিডি করা হয়েছে ও মিঠুনের বাবার নামের লাইসেন্সকৃত ২টি অস্ত্রসহ বৈধ কাগজপত্র নিয়ে সোমবার সকাল ১০ টায় থানায় উপস্থিত হতে বলা হয়েছে।

মতিহার বার্তা ডট কম: ১৭ অক্টোবর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply