শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রুয়েটে ১১ দিনব্যাপী সহকারী অধ্যাপকবৃন্দের ফাউন্ডেশন ট্রেনিংয়ের সমাপনী অনুষ্ঠানে সনদ বিতরণ

রুয়েটে ১১ দিনব্যাপী সহকারী অধ্যাপকবৃন্দের ফাউন্ডেশন ট্রেনিংয়ের সমাপনী অনুষ্ঠানে সনদ বিতরণ

রুয়েটে ১১ দিনব্যাপী সহকারী অধ্যাপকবৃন্দের ফাউন্ডেশন ট্রেনিংয়ের সমাপনী অনুষ্ঠানে সনদ বিতরণ

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) প্রশাসনিক ভবনের ২১৭ নং রুমে আইকিউএসি (ইন্সটিটিউশনাল কোয়ালিটি এ্যাস্যুরেন্স সেল) এর উদ্যোগে সহকারী অধ্যাপকবৃন্দের ১১ (এগারো) দিনব্যাপী “ ফাউন্ডেশন ট্রেনিং” -এর সার্টিফিকেট প্রদান এবং সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২১ অক্টোবর) বিকাল সাড়ে ৩টায় এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে থেকে বক্তব্য রাখেন রুয়েটের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ রফিকুল ইসলাম সেখ। বিশেষ অতিথি হিসেবে আরোও বক্তব্য রাখেন অত্র বিশ্ববিদ্যালয়ের রেজিষ্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. মোঃ সেলিম হোসেন।

আরোও উপস্থিত ছিলেন পরিচালক গবেষণা ও সম্প্রসারণ প্রফেসর ড. মোঃ ফারুক হোসেন। সমাপনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আইকিউএসি পরিচালক প্রফেসর ড. মুহাম্মদ আবদুল গোফফার খান এবং সঞ্চালনা করেন আইকিউএসি অতিরিক্ত পরিচালক প্রফেসর ড. মোঃ ইমদাদুল হক।

উল্লেখ্য,রুয়েটের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ রফিকুল ইসলাম সেখ (১১-২১ অক্টোবর, ২০২০) এগারো (১১) দিনব্যাপী এই ফাউন্ডেশন ট্রেনিংয়ের সমাপনী দিনে বিভিন্ন বিভাগের মোট ৭৩ জন সহকারী অধ্যাপকবৃন্দে মাঝে সার্টিফিকেট প্রদান করেন।

মতিহার বার্তা ডট কম: ২১ অক্টোবর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply