শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহীতে করোনায় একদিনে দুইজনের মৃত্যু

রাজশাহীতে করোনায় একদিনে দুইজনের মৃত্যু

রাজশাহী বিভাগে নয়দিন পর করোনায় মৃত্যু ১
covid-19 coronavirus background with microscopic red virus

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে করোনাভাইরাসে আক্রান্ত দুইজন রোগীর মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার তারা মারা যান। এ দিন বিভাগের অন্য সাত জেলায় কারও মৃত্যু হয়নি। তবে চার জেলায় নতুন ৩৫ জন রোগী শনাক্ত হয়েছেন।

বুধবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. গোপেন্দ্রনাথ আচার্য্য। তিনি জানান, বিভাগে এখন মোট মৃতের সংখ্যা ৩১৮ জন। এর মধ্যে বগুড়ায় সর্বোচ্চ মৃত্যু হয়েছে ১৯২ জনের। এছাড়া রাজশাহীতে ৪৯ জন, চাঁপাইনবাবগঞ্জে ১৪ জন, নওগাঁয় ২১ জন, নাটোরে ১২ জন, জয়পুরহাটে ৭জন, সিরাজগঞ্জে ১৩ জন এবং পাবনায় ১০ জনের মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার রাজশাহীতে ৮জন, জয়পুরহাটে পাঁচজন, বগুড়ায় ২১ জন এবং সিরাজগঞ্জে একজন নতুন রোগী শনাক্ত হয়েছেন। এ দিন বিভাগের ৫১ জন করোনা রোগী সুস্থও হয়েছেন। এদের মধ্যে ৩০ জনের বাড়ি রাজশাহী।

এছাড়া বগুড়ার ১৩ জন, জয়পুরহাটের সাতজন এবং পাবনার একজন করে রোগী সুস্থ হয়েছেন। বিভাগে এখন মোট আক্রান্তের সংখ্যা ২০ হাজার ৬২৮ জন। এদের মধ্যে সুস্থ হয়েছেন ১৯ হাজার ১১০ জন। বর্তমানে বিভাগের আট জেলায় হাসপাতালে ভর্তি আছেন ২হাজার ৪৭৭ জন।

মতিহার বার্তা ডট কম: ২১ অক্টোবর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply