শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহী মহানগরীতে ছুরিকাঘাতে যুবক আহত, আটক ৩

রাজশাহী মহানগরীতে ছুরিকাঘাতে যুবক আহত, আটক ৩

রাজশাহী মহানগরীতে ছুরিকাঘাতে যুবক আহত, আটক ৩

পবা প্রতিনিধি: রাজশাহী মহানগরীর শহীদ জিয়া শিশুপার্ক বড়বনগ্রাম রায়পাড়া এলাকায় নাঈম (১৭) নামের এক যুবককে ছরিকাঘাত করে আহত করেছে সন্ত্রাসীরা। বৃহস্পতিবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। আহত নাঈম ওই এলাকার নওসাদ আলীর ছেলে। এ ঘটনায় ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানাগেছে, পূর্ব শত্রুতার জের ধরে গত শুক্রবার সন্ধ্যা ৭ টার দিকে রায়পাড়া গোরস্থান এর পাশে নাহিদ ফার্মোসির সামনে একই গ্রামের জুমুরের ছেলে রাহিদ. আফালের ছেলে মারুফ ও মৃত্যু মখলেসুরের ছেলে সুজন মদ্যপ অবস্থায় নাঈমের সাথে কথাকাটাকাটি করতে থাকে। এর এক পর্যায়ে নাঈমকে তারা মারধর করে ছরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে আশঙ্কাজনক অবস্থায় রামেক হাসপাতালে ভর্তি করে।

এ ব্যাপারে নগরীর শাহ্মখদুম থানায় আহত নাঈমের পিতা নওসাদ আলী বাদী একটি মামলা দায়ের করেন। পরে পরে পুলিশ নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে সকল আসামী গ্রেফতার করে।

মতিহার বার্তা ডট কম: ২৪ অক্টোবর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply