শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীর টাংগনে ২৫০ বোতল ফেনসিডিল ছিনতাই , উদ্ধার ৭০ বোতল !

রাজশাহীর টাংগনে ২৫০ বোতল ফেনসিডিল ছিনতাই , উদ্ধার ৭০ বোতল !

রাজশাহীর টাংগনে ২৫০ বোতল ফেনসিডিল ছিনতাই , উদ্ধার ৭০ বোতল !
রাজশাহীর টাংগনে ২৫০ বোতল ফেনসিডিল ছিনতাই , উদ্ধার ৭০ বোতল !

এসএম বিশাল: রাজশাহী নগরীর উপকন্ঠ টাংগনে ২৫০ বোতল ফেনসিডিল ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। তবে সুকৌশলে ৭০ বোতল ফেনসিডিল জব্দ দেখিয়েছে কাটাখালি থানা পুলিশ।

গতকাল শনিবার (২৫ অক্টোবর) দিবাগত রাত সাড়ে ১১ টার দিকে নগরীর উপকন্ঠ কাটাখালি থানাধীন টাংগন পশ্চিম পাড়া এলাকার আসাদুলের বাড়ির পাশে একটি হলুদের বাগান থেকে ৭০ বোতল ফেনসিডিল জব্দ করেন কাটাখালী থানার ওসি (তদন্ত) মতিয়ার রহমান ও সঙ্গীয় ফোর্স।

ফেনসিডিল জব্দ তালিকার সাক্ষী ওই এলাকার মেম্বার আলী হোসেন জানান, গতকাল শনিবার রাতে নদী থেকে ২৫০ বোতল ফেনসিডিলের চালান নিয়ে উপরের দিকে আসছিলো জসিম নামের এক ব্যক্তি।

জসিম চারঘাট থানাধীন টাংগন পূর্বপাড়া এলাকার আজিজুলের ছেলে।

তিনি অরো জানান, পুলিশের সোর্স ফেনসিডিলের চালানটি ছিনিয়ে নেয়। ১৮০ বোতল সরিয়ে ৭০ বোতল হলুদের বাগানে ফেলে দিয়ে নাটক সাজায়। এরপর পুলিশকে খবর দেয় সোর্সটি। খবর পেয়ে রাত ১১টার দিকে কাটাখালি থানার ওসি তদন্ত মতিয়ার রহমান আমাকে ফোন দিয়ে ঘটনাস্থল ডাকেন। সেখানে একটি বস্তার মধ্যে থাকা ৭০ বোতল ফেনসিডিল ঢেলে দেখান তিনি। এবং জব্দ তালিকায় আমাকে সাক্ষী করা হয় বলেও জানন তিনি।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক স্থানীয়রা জানান, যে সোর্স পুলিশকে ফোন দিয়ে জানিয়েছে, সে নিজেই ১৮০ বোতল ফেনসিডিল সরিয়েছে। আর ৭০ বোতল বাগানে ফেলে রেখে পুলিশকে খবর দিয়েছে। পরে পুলিশ ওই ৭০ বোতল ফেনিসিডিল জব্দ করায় ১৮০ বোতল ফেনসিডিল সোর্সের হালাল হয়েছে।

এখন জানার বিষয় এইসব ফেনসিডিলের ভাগ কার কার পেটে গেছে ?

জানতে চাইলে কাটাখালী থানা ওসি (তদন্ত) মতিয়ার রহমান জানান, সোর্সের দেয়া তথ্যের ভিত্তিতে আসাদুলের বাড়ির পাশের একটি হলুদের ক্ষেত থেকে ৭০ বোতল ফেনসিডিল জব্দ করেছি। মামলাও দিয়েছি ৭০ বোতলের। দুইজনকে পলাতক দেখিয়ে মামলা রুজু করা হয়েছে বলেও জানান ওসি তদন্ত। তবে আটকের স্বার্থে নাম প্রকাশ করেননি তিনি।

মতিহার বার্তা ডট কম: ২৫ অক্টোবর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply