শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
৭ হাজার ৬৬০ লিটার ডিজেলসহ চোরাই চক্রের সক্রিয় সদস্য আটক

৭ হাজার ৬৬০ লিটার ডিজেলসহ চোরাই চক্রের সক্রিয় সদস্য আটক

অনলাইন ডেস্ক: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানাধীন গোদনাইল এলাকায় অভিযান চালিয়ে ৭ হাজার ৬৬০ লিটার চোরাই ডিজেলসহ শাজাহান (৩৫) নামে একজনকে আটক করেছে র‍্যাব।

রোববার (২৫ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬টায় এ অভিযান পরিচালনা করা হয়। এসময় চোরাই কাজে ব্যবহৃত ১টি পিক-আপ ভ্যান, ৩টি ভ্যানগাড়ি ও চোরাই ডিজেল ক্রয় বিক্রয়ের ৫০ হাজার ৬০০ টাকা জব্দ করা হয়।

রোববার রাত ৮টায় র‍্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার জসিমউদ্দীন চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

র‍্যাব জানায়, আটক ব্যক্তি দীর্ঘদিন যাবৎ বিভিন্ন কৌশল অবলম্বন করে অবৈধ উপায়ে তেল সংগ্রহ করে কেনাবেচা করছিলেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে শাজাহান স্বীকার করেন যে, তেল চোরাই চক্রের সক্রিয় সদস্য তিনি। সিদ্ধিরগঞ্জের গোদনাইলের পদ্মা ও মেঘনা ডিপোতে চোরাই তেলের কয়েকটি সিন্ডিকেট রয়েছে। এ সিন্ডিকেটের কিছু অসাধু লরি ড্রাইভার ও হেলপার তেল চুরি করে বিক্রি করেন। এমনকি তারা চোরাই তেলের সঙ্গে ভেজাল তেল মিশিয়েও তা সরবরাহ করে। যা ব্যবহার করে ইঞ্জিনচালিত যানবাহন ক্ষতিগ্রস্ত হচ্ছে।

মতিহার বার্তা ডট কম: ২৫ অক্টোবর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply