শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
আত্নহত্যায় নি‌ভে গেল দুই প‌রিবা‌রের স্বপ্ন!

আত্নহত্যায় নি‌ভে গেল দুই প‌রিবা‌রের স্বপ্ন!

আত্নহত্যায় নি‌ভে গেল দুই প‌রিবা‌রের স্বপ্ন!
আত্নহত্যায় নি‌ভে গেল দুই প‌রিবা‌রের স্বপ্ন!

বাঘা প্রতিনিধি: প্রায় মাসখানেক আগে নিজ উপজেলার পাশ্ববর্তী লালপুর উপজেলার পানসিপাড়া গ্রামে বিয়ে হয়েছিল টেক্সটাইল (বিএসসি ) ইঞ্জিনিয়ার আতিকুল ইসলাম রাজনের।

আনুষ্ঠানিকভাবে বৌ উঠানোর জন্য আগামী বুধবার দিনক্ষন ঠিক কর‌তে যাওয়ার কথা ছিল মা-বাবার । মেহেদীর রঙ আর সোনার গহনায় নতুন পোষাকে বধু বেশে স্বামীর বাড়িতে আসবেন এমনটাই প্রত‌্যাশা ছিল নববধুর। এক‌দি‌কে অ‌তি আদ‌রের কন‌্যাকে আনন্দ উস্ছা‌সে পাত্রস্থ করা, অপর‌দি‌কে একমাত্র সন্তানের বৌভাত অনুষ্ঠান নিয়ে স্ব‌প্নের কম‌তি ছিলনা উভয় প‌রিবা‌রের। কিন্তু দুই প‌রিবা‌রের সব স্বপ্ন চিরত‌রে নিভে যায় আতিকুল ইসলাম রাজন(২৮) এর আত্বহত‌্যায়।

বৃহষ্পতিবার (৫ ন‌ভেম্বর) দুপুরে রাজশাহীর এক‌টি বেসরকারি সিডিএম হাসপাতালে নিবিড় পরিচর্যায় চিকিৎসাধীন অবস্থায় রাজন মারা যায় । সে উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের সাবেক ইউপি সদস্য ও পাকুড়িয়া ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি জোতনশি গ্রামের আব্দুর রউফ সরকারের একমাত্র ছেলে।

পারিবারিক সুত্রে জানা যায়, আগের দিন বুধবার (০৪-ন‌ভেম্বর) দুপুরে পারিবারিক কলহে বিষ পাণ করেন রাজন। তাকে উদ্ধার করে বাঘা উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নেওয়া হলে,সেখানে কর্তব‌্যরত চিকিৎসক তা‌কে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড ক‌রেন।

রামেকে ভর্তির পর রাজন‌কে বৃহষ্পতিবার সকালে নেওয়া হয় বেসরকারি সিডিএম হাসপাতালে। সেখানে নিবিড় পরিচর্যায় চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। বাদ মাগরিব (বৃহষ্পতিবার) জানাযা নামাজ শেষে পারিবারিক গোরস্থানে রাজন‌কে দাফন করা হয়।

মতিহার বার্তা ডট কম: ০৫ নভেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply