শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহীতে ভুতুড়ে বিল, বিদ্যুৎ বিভ্রাট নিয়ে নেসকোর ব্যাখ্যা

রাজশাহীতে ভুতুড়ে বিল, বিদ্যুৎ বিভ্রাট নিয়ে নেসকোর ব্যাখ্যা

রাজশাহীতে ভুতুড়ে বিল, বিদ্যুৎ বিভ্রাট নিয়ে নেসকোর ব্যাখ্যা
রাজশাহীতে ভুতুড়ে বিল, বিদ্যুৎ বিভ্রাট নিয়ে নেসকোর ব্যাখ্যা

অনলাইন ডেস্ক: সম্প্রতি বিভিন্ন জাতীয় ও স্থানীয় সংবাদপত্রে এবং অনলাইন নিউজ পোর্টালে নর্দার্ন ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানির (নেসকো) বিরুদ্ধে ভুতুড়ে বিল, বিদ্যুৎ বিভ্রাট ও গ্রাহক হয়রানিসহ বিভিন্ন অভিযোগের বিষয়ে সংবাদ প্রকাশিত হয়েছে। এ সম্পর্কে নেসকো কর্তৃপক্ষ এক সংবাদ বিজ্ঞপ্তিতে তাদের অবস্থানের বিষয়টি স্পষ্ট করেছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়- করোনাকালীন সময়ে সামাজিক দূরত্ব বজায় রেখে বাড়ি বাড়ি গিয়ে মিটার দেখে বিল করতে আমরা কিছুটা সমস্যার সম্মুখীন হওয়ায় বিদ্যুৎ বিল নিয়ে কিছু ত্রুটি আমাদের দৃষ্টিগোচর হয়েছে। এ সমস্যার সমাধান ইতোমধ্যে করা হয়েছে। নেসকো গ্রাহকদের আমরা আশ্বস্ত করতে চাই যে, গ্রাহকের বিদ্যুৎ বিলে কোনো তারতম্য পরিলক্ষিত হলে সুনির্দিষ্ট অভিযোগসহ সংশ্লিষ্ট বিতরণ ও বিক্রয় বিভাগে অথবা বিতরণ ইউনিটে অবহিত করুন। আপনাদের সব অভিযোগ অবশ্যই যথাযথভাবে সমাধান করা হবে। কখনোই গ্রাহকদের ব্যবহারের অতিরিক্ত বিদ্যুৎ বিল দিতে হবে না।

বিজ্ঞপ্তিতে বলা হয়, উন্নয়নমূলক কাজের অংশ হিসেবে রাজশাহী সিটি কর্পোরেশন (রাসিক) এলাকায় রাস্তা প্রশস্তকরণ ও ড্রেনেজ ব্যবস্থার উন্নয়নসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থাপনার নির্মাণ কাজ চলমান রয়েছে। এর ফলে সংশ্লিষ্ট এলাকায় বৈদ্যুতিক লাইন স্থানান্তরের জন্য বিদ্যুৎ লাইন বন্ধ রাখা হয়। এতে প্রায়শই নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহে বিঘ্ন ঘটছে। এছাড়া বিদ্যুৎ বিতরণ ব্যবস্থার অবকাঠামোগত উন্নয়নে রাজশাহী ও রংপুর বিভাগে নেসকো এবং বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের দুটি প্রকল্পের কাজ চলমান রয়েছে। এ কারণেও অনেক সময় বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাখতে হচ্ছে। গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য আমরা আন্তরিকভাবে দুঃখিত।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, বিদ্যুৎ সরবরাহজনিত যে কোনো সমস্যা জানাতে নেসকো লিমিটেডের প্রতিটি বিক্রয় ও বিতরণ বিভাগে অভিযোগ কেন্দ্র এবং কল সেন্টার নম্বর ১৬৬০৩ সব সময় খোলা রয়েছে। অতি অল্প সময়ের মধ্যে ঝামেলাহীন নতুন বিদ্যুৎ সংযোগ দিতে নেসকো লিমিটেডের প্রতিটি বিক্রয় ও বিতরণ বিভাগে ওয়ান স্টপ সার্ভিস সেন্টার চালু রয়েছে।

মতিহার বার্তা ডট কমনভেম্বর, ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply