শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
আধুনিকতায় আরএমপি হবে রোল মডেল

আধুনিকতায় আরএমপি হবে রোল মডেল

আধুনিকতায় আরএমপি হবে রোল মডেল
আধুনিকতায় আরএমপি হবে রোল মডেল

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি) কমিশনার আবু কালাম সিদ্দিক বলেছেন, ‘আমি সব সময় পেশাদারিত্বকে মূল্যায়ন করি। আইজিপি মহোদয়ের লক্ষ আধুনিক পুলিশ। আর আধুনিকতায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশ হবে রোল মডেল। আরএমপি হবে Smart পুলিশ।’

গতকাল সোমবার সকাল ১০টায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি) “Training on “Firing of Arms” (৩য় ব্যাচ) এর উদ্বোধন ঘোষণা কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ তথ্য জানান। আরএমপি ট্রেনিং স্কুল এই অনুষ্ঠানের আয়োজন করে।

এসময় আরএমপি পুলিশ কমিশনার আরো বলেন, যে অপরাধের ধরণ পরিবর্তন হয়েছে তাই বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশের প্রশিক্ষণের বিকল্প নাই। তাই প্রশিক্ষণের মাধ্যমে আধুনিক হতে হবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন, উপ-পুলিশ কমিশনার (পিওএম) মনিরুল ইসলাম, স্টাফ অফিসার-টু-পুলিশ কমিশনার নাজমুল ইসলাম সহ অন্যান্য পুলিশ কর্মকর্তারা।

মতিহার বার্তা ডট কম: ১৭ নভেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply