শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
মতিহারে ডোবা থেকে ফেনসিডিল উদ্ধার: বাড়ি থেকে গৃহবধূ আটক

মতিহারে ডোবা থেকে ফেনসিডিল উদ্ধার: বাড়ি থেকে গৃহবধূ আটক

মতিহারে ডোবা থেকে ফেনসিডিল উদ্ধার: বাড়ি থেকে গৃহবধূ আটক
মতিহারে ডোবা থেকে ফেনসিডিল উদ্ধার: বাড়ি থেকে গৃহবধূ আটক

স্টাফ রিপোর্টার : রাজশাহী নগরীর সাত বাড়িয়া এলাকার একটি ডোবা থেকে ফেনসিডিল উদ্ধার করেছে মহানগর ডিবি পুলিশের একটি দল।

এ সময় ওই ডোবা থেকে প্রায় ১০০ ফুট দুরে একটি বসত বাড়ি থেকে রান্না করা অবস্থায় টুম্পা নামের এক গৃহবধূকে আটক করে মহানগর গেয়েন্দো শাখার ইন্সপেক্টর, এসআই সালাম ও সঙ্গীয় ফোর্স। পরে তাকে ডিবি অফিসে নিয়ে গৃহবধূকে নিয়ে যান তারা। এ নিয়ে ওই এলাকায় ব্যপক সমালোচার ঝড় উঠেছে।

এ বিষয়ে সেলিনা বেগম, যুবক সবুজসহ প্রায় শতাধিক স্থানীয়রা জানায়, গতকাল শুক্রবার বেলা ১১টার পরে ডিবি পুলিশের একটি দল মতিহার থানাধিন সাত বাড়িয়া এলাকায় অভিযান চালায়। এ সময় প্রায় দুই শতাধিক স্থানীয়দের উপস্থিতিতে জাহাজঘাট এলাকার আবু কালামের ছেলে শাহাআলমকে একটি ডোবার পানিতে নামায়।

পরে ডোবার নোংড়া পানি থেকে শাহাআলম ১৮ পিস ফেনসিডিলের বোতল ও একটি সিমেন্টের ব্যাগ ভর্তি ফেনিসিডিল উদ্ধার করে। পরে ওই ডোবা থেকে ১০০ ফুট দুরে স্থানীয় মো. আব্দুল কুদ্দুসের ছেলে দুখুর বাড়িতে অভিযান চালায় ডিবি পুলিশের দলটি। কিন্তু ওই বাড়িতে থেকে কোন প্রকার মাদকদ্রব্য না পেলেও দুখুর স্ত্রী টুম্পা (২৫)কে আটক করে নিয়ে যায়।

স্থানীয়রা আরও বলেন, গৃহবধূ টুম্পা কখনই মাদক কারবারের সাথে জড়িত ছিলো না। তার নামে কোন মাদক মামলাও নেই। তারপরও তাকে দুপুরের রান্না করা অবস্থায় আটক করে নিয়ে যাওয়াটা খুবিই অমানবিক। টুম্পার ছেলের বয়স ৯ ও মেয়ের বয়স ১২। তাদের দেখভাল করবে কে? টুম্পা আটকের বিষয়টি ক্ষমতার অপব্যবহারের শামিল বলেও জানায় স্থানীয়রা।

জানতে চাইলে এসআই সালাম বলেন, ডোবা থেকে ফেনসিডিল পেয়েছি। পরে দুখুর বসত ঘর থেকেও ফেনসিডিল উদ্ধার করা হয়েছে বলেই ফোন কেটে দেন তিনি।

সরেজমিনে গিয়ে স্থানীয়দের সাথে কথা বলে মহানগর গোয়েন্দা শাখার এসিকে সার্বিক বিয়য়ে অবগত করা হলে তিনি জানান, গৃহবধূর নামে মামলা হয়েছে। তবে বিষয়টি আমি নিজে তদন্ত করবো। যদি কোন অনিয়ম হয়ে থাকে তাহলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে বলেও জানান তিনি।

শেষ খবর পওয়া পর্যন্ত ৪০ বোতল ফেনসিডিলের মামলা দিয়ে শুক্রবার সন্ধার আগে গৃহবধূ টুম্পাকে আদালতের মাধ্যমে জেল হাততে প্রেরণ করা হয়েছে বলে জানায় তার স্বামী দুখু।

মতিহার বার্তা ডট কম: ২০ নভেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply