শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
জাতীয় শ্রমিক লীগ সভাপতির মৃত্যুতে পাবনা বিড়ি মজদুর ইউনিয়নের শোক

জাতীয় শ্রমিক লীগ সভাপতির মৃত্যুতে পাবনা বিড়ি মজদুর ইউনিয়নের শোক

জাতীয় শ্রমিক লীগ সভাপতির মৃত্যুতে পাবনা বিড়ি মজদুর ইউনিয়নের শোক
জাতীয় শ্রমিক লীগ সভাপতির মৃত্যুতে পাবনা বিড়ি মজদুর ইউনিয়নের শোক

 আর কে আকাশ, পাবনা প্রতিনিধি : পাবনার কৃতি সন্তান জাতীয় শ্রমিক লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টু শুক্রবার ভোর ৪টার দিকে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭১ বছর।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, পাবনা জেলা বিড়ি মজদুর ইউনিয়নের উপদেষ্টা মজিবুর রহমান, সভাপতি হারিক হোসেন, সাধারণ সম্পাদক শামীম ইসলাম, যুগ্ম সম্পাদক মো. দুলাল মোল্লøা, সাংগঠনিক সম্পাদক দুলাল শেখ প্রমূখ।

একই সঙ্গে নেতৃবৃন্দ মরহুমের আত্মার মাগফিরাত কামনা এবং শোক-সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

ফজলুল হক মন্টু মৃত্যুকালে স্ত্রী, এক ছেলে, এক মেয়েসহ আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। গত বছরের ৯ নভেম্বর কাউন্সিলে আওয়ামী লীগের সহযোগী সংগঠন শ্রমিক লীগের সভাপতি নির্বাচিত হন ফজলুল হক মন্টু।
এর আগে মন্টু শ্রমিক লীগের কার্যকরী সভাপতি ও সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। তিনি পাবনা জেলা শ্রমিক লীগের সভাপতির দায়িত্বও পালন করেছেন।

দীর্ঘ ৪৫ বছর ধরে ট্রেড ইউনিয়নের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন ফজলুল হক মন্টু। ১৯৬৯-৭০ সালে পাবনা জেলা ছাত্রলীগের দায়িত্বে ছিলেন তিনি। মহান স্বাধীনতা যুদ্ধে তিনি পাবনা জেলা মুজিব বাহিনীর অন্যাতম সংগঠক ছিলেন।

মতিহার বার্তা ডট কম: ২০ নভেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply