শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
লক্ষ্মী পূজার প্যান্ডেলের কাছেই অশ্লীল নৃত্য,

লক্ষ্মী পূজার প্যান্ডেলের কাছেই অশ্লীল নৃত্য,

লক্ষ্মী পূজার প্যান্ডেলের কাছেই অশ্লীল নৃত্য,
লক্ষ্মী পূজার প্যান্ডেলের কাছেই অশ্লীল নৃত্য,

অনলাইন ডেস্ক: যখন পুরো বিহার ছট পূজায় মগ্ন। সে সময় বিব্রতকর খবর এল বৈশালী জেলা থেকে। সেখানে লক্ষ্মীপূজার প্যান্ডেলের কাছেই আয়োজন করা হল অশ্লীল নৃত্যের। আর তাতে কোমর দোলাল মেয়েরা। শুধু তাই নয়, নাচ দেখতে হাজির ছিল প্রচুর মানুষ। তখন কোনও ভাবেই করোনার ভয়াবহতা বোঝার উপায় নেই।

দীপাবলির দিনে লক্ষ্মী পুজোর জন্য বিভিন্ন স্থানে প্যান্ডেল সাজানো হয়েছিল। সেই প্রতিমাই একাধিক জায়গায় যখন বিসর্জনের প্রস্তুতি নেওয়া হচ্ছিল সে সময় এই চাঞ্চল্যকর খবর সামনে এসেছে। একে তো করোনা, তার ওপর অশ্লীল নৃত্য – এই খবর চমকে দিয়েছে বিহারকে।

বৈশালী জেলার ধনেশের চন্দ্রবংশী চকের লক্ষ্মী পুজোর প্যান্ডেলের কাছে অশ্লীল নৃত্যর আয়োজন করা হয়। বৃহস্পতিবার গভীর রাতে বসে এই নাচের আসর। রাত গভীর হলেও সেখানে লোকের উপস্থিতি ছিল চোখে পরার মতো।

অশ্লীল নৃত্য তো আছেই, তারওপর এই আসরে মানা হয়নি নূন্যতম করোনা সতর্কবিধিও। লোকজন নাচের নেশায় এতটাই মশগুল হয়ে পড়েছিল যে, দুই গজের নিয়ম মানা হয়নি কোথাও। স্যানেটাইজারের কথা তো কারোর মাথাতেও বোধ হয় ছিল না।

অনুষ্ঠান চলাকালীন বহু ব্যক্তি তাঁদের মোবাইলে সেই অনুষ্ঠানের ভিডিও রেকর্ড করে ও ছবি তোলে। পরে সেগুলি ভাইরাল হয়ে যায় ইন্টারনেটে ও সোশ্যাল মিডিয়ায়। এরপরেই ক্ষোভে ফেটে পড়েন বেশ কিছু রুচিবান মানুষ। ঘটনা নিয়ে সরব হয়েছেন তাঁরা।

মতিহার বার্তা ডট কম: ২০ নভেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply