শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
ইয়াবা সেবনের দায়ে দুর্গাপুর পৌর যুবদল ও সৈনিক লীগের সভাপতি গ্রেপ্তার

ইয়াবা সেবনের দায়ে দুর্গাপুর পৌর যুবদল ও সৈনিক লীগের সভাপতি গ্রেপ্তার

ইয়াবা সেবনের দায়ে দুর্গাপুর পৌর যুবদল ও সৈনিক লীগের সভাপতি গ্রেপ্তার
ইয়াবা সেবনের দায়ে দুর্গাপুর পৌর যুবদল ও সৈনিক লীগের সভাপতি গ্রেপ্তার

দুর্গাপুর প্রতিনিধি: রাজশাহীর দুর্গাপুরে ইয়াবা সেবনের দায়ে দুর্গাপুর পৌর যুবদলের (অ্যাডহক) কমিটির আহব্বায়ক মোশাররফ হোসেন (৪০) ও পৌর সৈনিক লীগের সভাপতি বদরুল আলমকে (৩৫) গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

মঙ্গলবার (২৪ নভেম্বর) বেলা সাড়ে ১২টার দিকে দুর্গাপুর পৌর এলাকার বহরমপুর গ্রামের একটি পরিত্যক্ত মুরগির ফার্মের পাশে টিনসেড ঘরে থেকে ইয়াবা সেবনের সময় পুলিশ তাদের হাতেনাতে গ্রেপ্তার করে।

বিষয়টি নিশ্চিত করেছেন থানার (ভার:প্রাপ্ত) কর্মকর্তা (ওসি) হাসমত আলী।

ওসি জানান, ইয়াবা সেবনকারী মোশাররফ ও বদরুল পৌর এলাকার বহরমপুর গ্রামের একটি পরিত্যক্ত মুরগির ফার্মের পাশে টিনসেড বসে ইয়াবা সেবন করছিলেন। মঙ্গলবার বেলা সাড়ে ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই শাহিনুর রহমান অভিযান চালিয়ে ইয়াবা সেবনের সময় তাদের দু জন হাতেনাতে গ্রেপ্তার করে। এ সময় তাদের কাছে থেকে ইয়াবা সেবনের সরঞ্জাদি উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়েরপর জেলহাজতে প্রেরণ করা হবে বলে জানান ওসি।

জানা গেছে, দুর্গাপুর পৌর এলাকার বহরুমপুর গ্রামের আজিজুল শেখের ছেলে মোশাররফ দুর্গাপুর পৌর যুবদলের পরপর দুই মেয়াদে যুবদলের সভাপতি ছিলেন। বর্তমানে আবারও (অ্যাডহক) কমিটির আহব্বায়ক নির্বাচিত হয়েছেন। তিনি দীর্ঘ দিনধরে মাদকে আসক্ত ছিলেন। এদিকে, দুর্গাপুর পৌর এলাকার সিংগা গ্রামের আব্দুস সামাদের ছেলে বদরুল আলম দুর্গাপুর পৌর সৈনিক লীগের বর্তমান সভাপতি।

মতিহার বার্তা ডট কম: ২৪ নভেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply