শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার
সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক : সিরাজগঞ্জে ফেন্সিডিল সহ মোঃ রুবেল হোসেন(৩০) নামের একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব।

বুধবার (২৫ নভেম্বর) রাত ৫ টার দিকে সিরাজগঞ্জ জেলার সদর থানাধীন সদানন্দপুর সোনালী ব্যাংকের সামনে থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব-১২ এর আভিযানিক দল। মেজর গাফ্ফারুজ্জামান ও স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার, (মিডিয়া অফিসার) সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এর নেতৃত্বে আভিযানঠি পরিচালনা করা হয়।

এ সময় তার নিকট হতে ৩৫২ বোতল ফেন্সিডিল ও ০১টি মোবাইল উদ্ধার করা হয়

গ্রেফতারকৃত আসামী দিনাজপুর জেলার ফুলবাড়িয়া থানধীন বারকোনা স্তাবনগর গ্রামের মোঃ সোলেমানের ছেলে মোঃ রুবেল হোসেন।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার সদর থানায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫(b) ১ (b) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাকে উক্ত থানায় হস্তান্তর করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম: ২৫ নভেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply