শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
তালন্দ ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সাংবাদিক শরিফুল ইসলাম

তালন্দ ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সাংবাদিক শরিফুল ইসলাম

তালন্দ ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সাংবাদিক শরিফুল ইসলাম
তালন্দ ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সাংবাদিক শরিফুল ইসলাম

স্টাফ রিপোর্টার: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে তালন্দ ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশা করে মাঠে নেমেছেন বিশিষ্ট সমাজসেবক ও প্রবীণ আওয়ামী লীগ পরিবারের সন্তান সাংবাদিক শরিফুল ইসলাম। ইতিমধ্যে ৫নং তালন্দ ইউনিয়ন বাসীর কাছে নৌকার জন্য ভোট চাইতে দৌড়াচ্ছে সাংবাদিক শরিফুল ইসলাম। সে তালন্দ ইউনিয়নের ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সহসভাপতি লালপুর গ্রামের প্রয়াত তমিজ উদ্দিনের সুযোগ্য পুত্র। এছাড়া তালন্দ ইউনিয়নের সাবেক সভাপতি এন্তাজুর রহমানের জামাই সাংবাদিক শরিফুল ইসলাম।

জানা গেছে, সাংবাদিক শরিফুল ইসলাম তার পিতার আদর্শে উজ্জীবীত হয়েই আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মী সমর্থকদের সাথে নিয়ে তরুণ প্রজন্মের রাজনীতি করতে চান। এতে করে দীর্ঘদিন পারে একজন তরুণ সমাজসেবক আওয়ামী লীগ পরিবারের সন্তানকে নেতা হিসেবে পেয়ে জনসাধারণের মধ্যেও তাঁকে নিয়ে বেশ সাড়া জেগেছে।

তরুণদের দাবি ডিজিটাল ইউনিয়ন বাসীর জীবন মানোন্নয়ন ঘটাতে হলে আগামীতে তরুণদের জনপ্রতিনিধি হিসেবে নির্বাচিত করার কোন বিকল্প নেই। সাংবাদিক শরিফুল ইসলাম জানান, তরুণদের দাবিতে আমি আওয়ামী লীগের মনোনয়ন চেয়ে নৌকার পক্ষে ভোট করতে মাঠে নেমেছি। যদি দল আমাকে মনোনয়ন দেয় তাহলে আমার বিজয়ের সম্ভাবনা শতভাগ রয়েছে। আমি একজন আওয়ামী লীগ পরিবারের সন্তান আমার বাবা ছিলেন তালন্দ ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সহসভাপতি। ২০০১ সালে বিএনপির নেতাকর্মীরা হামলা চালিয়ে আমাদের ডিপ টিউবওয়েল দখল করে নিয়ে। আমরা তত্বাবধায়ক সরকার আমলে বিএনপির অনেক অন্যায় অত্যাচার সয়েছি। তবুও আওয়ামী লীগের পক্ষেই এখনো মাঠে আছি ইনশাআল্লাহ আগামীতেও থাকবো।

এছাড়াও আমাদের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা নেত্রী ও আমাদের এমপি ওমর ফারুক চৌধুরী যাকেই মনোনয়ন দিবে আমি তার হয়েই মাঠে ভোট করবো। আমি তালন্দ ইউনিয়ন বাসীর শাসক নয় সেবক হতে চাই।

মতিহার বার্তা ডট কম: ২৫ নভেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply