শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
মতিহারে সচেতনতামূলক প্রচার ও মাস্ক বিতরণ করলেন পুলিশের কর্মকর্তাবৃন্দ

মতিহারে সচেতনতামূলক প্রচার ও মাস্ক বিতরণ করলেন পুলিশের কর্মকর্তাবৃন্দ

মতিহারে সচেতনতামূলক প্রচার ও মাস্ক বিতরণ করলেন পুলিশের কর্মকর্তাবৃন্দ
মতিহারে সচেতনতামূলক প্রচার ও মাস্ক বিতরণ করলেন পুলিশের কর্মকর্তাবৃন্দ

এসএম বিশাল: রাজশাহী নগরীর মতিহারে করোনা প্রতিরোধে সচেতনতামূলক প্রচার ও মাস্ক বিতরণ করলেন, মতিহার জোনের পুলিশের কর্মকর্তাবৃন্দ।

কোভিড-১৯ (করোনা ভাইরাস) এর দিত্বীয় পর্যায়ের সংক্রমন মোকাবেলায় সচেতনামূলক প্রচার অভিযান ও মাস্ক বিহীনদের মাঝে মাস্ক বিতরণ করেছেন তারা।

আজ রোববার নগরীর মতিহার থানাধিন তালাইমারী ট্রাফিক মোড়, অক্ট্রয় মোড়, কাজলার মোড় ও আশপাশের এলাকাগুলোতে মাস্ক বিতরন করা হয়।

এ সময় কর্মকর্তারা স্বাস্থ্যবিধি ভঙ্গকারীদের উদ্দেশ্যে বলেন, আগামীকাল থেকে স্বাস্থ্যবিধি অমান্যকারীদের বিরোদ্ধে কঠোর অভিযান চালানো হবে। তাই সচেতনতার সাথে স্বাস্থ্যবিধি মেনে চলুন। তা না হলে অর্থদন্ডের পাশাপাশী জেলও হতে পারে।

স্থানীয় ব্যাবসায়ীদের উদ্দেশ্যে মতিহার জোনের এসি, ডিসি বলেন, ব্যবসায়ীরা মাস্ক বিহীনদের কাছে পণ্য বিক্রি করবেন না এবং নিজেরাও মাস্ক পরিধান করুন।

নো মাস্ক নো সার্ভিস এ নিতি অনুসরণ করুন। তিনি সচেতনদের মাস্ক ব্যবহার ও অপরকে মাস্ক ব্যবহারে উৎসাহিত করতে পরামর্শ দেন। এ সময় মতিহার থানার ওসি তদন্ত ওলিউর রহমান, সেকেন্ড অফিসার এসআই ইমরান ও মতিহার থানার অন্যান্য এসআই ও সঙ্গীয় ফোর্স উপস্থিত ছিলেন।

মতিহার বার্তা ডট কম: ২৯ নভেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply