শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহীতে শত নৌকায় জাতির পিতার জন্মবার্ষিকী উদযাপন

রাজশাহীতে শত নৌকায় জাতির পিতার জন্মবার্ষিকী উদযাপন

রাজশাহীতে শত নৌকায় জাতির পিতার জন্মবার্ষিকী উদযাপন
রাজশাহীতে শত নৌকায় জাতির পিতার জন্মবার্ষিকী উদযাপন

এসএম বিশাল: রাজশাহী নগরীতে শত নৌকায় জাতির পিতার জন্মবার্ষিকী উদযাপন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ ও বিজিবি দিবস ২০২০ উপলক্ষে সীমান্তের প্রান্তিক জেলেদের স্বাবলম্বী করার প্রয়াসে বর্ডার গার্ড বাংলাদেশ ( বিজিবি ) হতদরিদ্র মাঝিদের মধ্যে নৌকা বিতরণ করেছে। এসময় একশতটি মাছ ধরা নৌকার বৈঠা উপহার হিসেবে জেলেদের হাতে তুলেদেন তারা।

আজ ১৫ ডিসেম্বর মঙ্গলবার সকাল ১১ টার দিকে নগরীর পদ্মারপাড় টি-বাধেঁ অনুষ্ঠানটি সম্পূর্ণ হয় । অনুষ্ঠানের উপস্থিত ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন ও বিজিবি মহাপরিচালক মেজর জেনারেল মােঃ সাফিনুল ইসলাম , বিজিবিএম ( বার ) , এনডিসি , পিএসসি ও ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মতিহার বার্তা ডট কম: ১৫ ডিসেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply