শিরোনাম :
চিরবিদায় নিলেন গজ়ল শিল্পী পঙ্কজ উধাস বাঘায় ফেনসিডিল-সহ গ্রেফতার- ৩ রাজশাহী এডিটরস ফোরামের সভাপতি লিয়াকত সম্পাদক অপু সিঙ্গাপুরের স্কুল থেকে পড়াশোনা শেষ হওয়ার আগেই তাড়িয়ে দেওয়া হয় কাজল-কন্যা নিসাকে! বচ্চনদের সঙ্গে বনিবনা হচ্ছে না ঐশ্বর্যার, এ বার আরাধ্যাকে নিয়ে মুখ খুললেন নব্যা ইউক্রেন যুদ্ধের দ্বিতীয় বর্ষপূর্তিতে হামলার তীব্রতা বাড়াল রাশিয়া, নিশানায় ওডেসা-সহ বিভিন্ন শহর ইজ়রায়েলের আচরণে ক্ষুব্ধ আমেরিকা গাজ়ায় যুদ্ধের প্রতিবাদ, ওয়াশিংটনের ই‌জ়রায়েলি দূতাবাসের সামনে গায়ে আগুন, আমেরিকার সেনার ‘ভারতীয় সেনাদের নিয়ে মিথ্যা বলছেন মুইজ্জু’! এ বার প্রাক্তন মন্ত্রীর তোপের মুখে মলদ্বীপের প্রেসিডেন্ট মাদক ব্যবসা : দেনাদারের বাসায় পাওনাদারের লাশ
চট্টগ্রামে গার্মেন্টস্ কর্মীকে গণধর্ষণ : আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দু’যুবকের

চট্টগ্রামে গার্মেন্টস্ কর্মীকে গণধর্ষণ : আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দু’যুবকের

মতিহার বার্তা ডেস্ক : চট্টগ্রামে এক গার্মেন্টস কর্মীকে ৪ যুবকের গণধর্ষণের ঘটনায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে দুই যুবক।শনিবার বিকেলে চট্টগ্রামের মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. আল ইমরান খানের আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

এদিকে এ ঘটনায় জড়িত অপর দুই জন আত্মগোপনে রয়েছে। তাদেরকেও গ্রেপ্তারের অভিযান চলছে।

সিএমপির সদরঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নেজাম উদ্দীন খবরটি নিশ্চিত করেছেন।

ওসি বলেন, আগেরদিন (শুক্রবার) সন্ধ্যা ৭টার দিকে নগরের উত্তর নালাপাড়া একটি বাসায় ওই যুবতীকে জিম্মি করে ৪ যুবক গণধর্ষণ করে। পরে পুলিশ খবর পেয়ে সেই তাকে উদ্ধার করে। একই সঙ্গে গ্রেপ্তার করা হয় দুই যুবককে।

গ্রেপ্তাররা হলেন- কুমিল্লার মুরাদনগর থানার হায়দারাবাদ এলাকার নুরুল ইসলামের ছেলে মো. শাহ আলম ওরফে রাসেল (২০) ও একই জেলার তিতাস থানার শোলো কান্দি বড় বাড়ির শফিকুল ইসলামের ছেলে মো. হানিফ (২০)।

সদরঘাট থানার পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন বলেন, শুক্রবার বিকেলে অভয়মিত্র ঘাট এলাকায় বান্ধবীকে নিয়ে বেড়াতে যান পেশায় পোশাককর্মী ওই যুবতী। সেখান থেকে সন্ধ্যায় বাসায় ফেরার পথে তাদের অনুসরণ করে রাসেল, হানিফ, নয়ন (২৫) ও আরিফ (২৪)।

‘উত্তর নালাপাড়া এলাকায় পৌছলে দুই তরুণীকে ভয় দেখিয়ে পাশের একটি বাসায় নিয়ে যায় অভিযুক্তরা। সেখান থেকে এক যুবতী পালাতে পারলেও ধর্ষণের শিকার ওই যুবতী সেখানে আটকা পড়েন। তাকে একে একে চার যুবক ধর্ষণ করে।’

রুহুল আমিন বলেন, পালিয়ে আসা যুবতীর কাছ থেকে খবর পেয়ে সদরঘাট থানা পুলিশের একটি দল মেয়েটিকে উদ্ধার করে। এরপর অভিযান চালিয়ে অভিযুক্ত রাসেল ও হানিফকে গ্রেপ্তার করা হয়েছে। অপর দু’জনকেও গ্রেপ্তারের প্রচেষ্টা চলছে।

মতিহার বার্তা ডট কম ০২ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply