শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
চট্টগ্রামে গার্মেন্টস্ কর্মীকে গণধর্ষণ : আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দু’যুবকের

চট্টগ্রামে গার্মেন্টস্ কর্মীকে গণধর্ষণ : আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দু’যুবকের

মতিহার বার্তা ডেস্ক : চট্টগ্রামে এক গার্মেন্টস কর্মীকে ৪ যুবকের গণধর্ষণের ঘটনায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে দুই যুবক।শনিবার বিকেলে চট্টগ্রামের মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. আল ইমরান খানের আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

এদিকে এ ঘটনায় জড়িত অপর দুই জন আত্মগোপনে রয়েছে। তাদেরকেও গ্রেপ্তারের অভিযান চলছে।

সিএমপির সদরঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নেজাম উদ্দীন খবরটি নিশ্চিত করেছেন।

ওসি বলেন, আগেরদিন (শুক্রবার) সন্ধ্যা ৭টার দিকে নগরের উত্তর নালাপাড়া একটি বাসায় ওই যুবতীকে জিম্মি করে ৪ যুবক গণধর্ষণ করে। পরে পুলিশ খবর পেয়ে সেই তাকে উদ্ধার করে। একই সঙ্গে গ্রেপ্তার করা হয় দুই যুবককে।

গ্রেপ্তাররা হলেন- কুমিল্লার মুরাদনগর থানার হায়দারাবাদ এলাকার নুরুল ইসলামের ছেলে মো. শাহ আলম ওরফে রাসেল (২০) ও একই জেলার তিতাস থানার শোলো কান্দি বড় বাড়ির শফিকুল ইসলামের ছেলে মো. হানিফ (২০)।

সদরঘাট থানার পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন বলেন, শুক্রবার বিকেলে অভয়মিত্র ঘাট এলাকায় বান্ধবীকে নিয়ে বেড়াতে যান পেশায় পোশাককর্মী ওই যুবতী। সেখান থেকে সন্ধ্যায় বাসায় ফেরার পথে তাদের অনুসরণ করে রাসেল, হানিফ, নয়ন (২৫) ও আরিফ (২৪)।

‘উত্তর নালাপাড়া এলাকায় পৌছলে দুই তরুণীকে ভয় দেখিয়ে পাশের একটি বাসায় নিয়ে যায় অভিযুক্তরা। সেখান থেকে এক যুবতী পালাতে পারলেও ধর্ষণের শিকার ওই যুবতী সেখানে আটকা পড়েন। তাকে একে একে চার যুবক ধর্ষণ করে।’

রুহুল আমিন বলেন, পালিয়ে আসা যুবতীর কাছ থেকে খবর পেয়ে সদরঘাট থানা পুলিশের একটি দল মেয়েটিকে উদ্ধার করে। এরপর অভিযান চালিয়ে অভিযুক্ত রাসেল ও হানিফকে গ্রেপ্তার করা হয়েছে। অপর দু’জনকেও গ্রেপ্তারের প্রচেষ্টা চলছে।

মতিহার বার্তা ডট কম ০২ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply