শিরোনাম :
সাধারণ মানুষ সমাবেশ প্রত্যাখান করেছে, রাসিক মেয়র লিটন রাজশাহী নগরীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠে বিএনপির গণসমাবেশ শুরু কাজ হল না বিষেও! আসামির মৃত্যু নিশ্চিত করতে ভয়ঙ্কর পন্থা নিলেন জেল কর্তৃপক্ষ সঙ্গ পেতে মহিলাকে নিয়ে কলকাতার হোটেলে, প্রতিশ্রুতি মতো টাকা না দেওয়ায় ধৃত ৩ বাংলাদেশি প্রি-কোয়ার্টার ফাইনালে উঠে এখন লজ্জায় মুখ দেখাতে পারছেন না স্পেনের কোচ, কেন? বদলের ব্রাজিলে নজিরের মুখে দাঁড়িয়ে আলভেস, পেলেকে শুভেচ্ছা জানিয়ে নামছে সেলেকাওরা বিশ্বকাপে নেমারের খেলার সম্ভাবনা নিয়ে এ বার মুখ খুললেন তাঁর বাবা রাজশাহীতে আনোয়ার হোসেন উজ্জলের নেতৃত্বে হাজার হাজার মানুষের মিছিল অনুষ্ঠিত শীত উপেক্ষা করে খোলা মাঠে রাত কাটালো বিএনপির নেতাকর্মীরা রাজশাহীতে বিএনপির সমাবেশে যেতে পথে পথে বাধা
নাটোরে নির্বাচন নিয়ে আওয়ামী লীগের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া ভাঙচুর

নাটোরে নির্বাচন নিয়ে আওয়ামী লীগের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া ভাঙচুর

 

মতিহার বার্তা ডেস্ক : নাটোরের বাগাতিপাড়া উপজেলায় আওয়ামী লীগ দলীয় ও বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া, ভাঙচুর ও অফিস দখলের ঘটনা ঘটেছে। উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে নাটোরের বাগাতিপাড়ায় সরকার দলীয় ও বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া, ভাঙচুর ও অফিস দখলের ঘটনা ঘটেছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার সন্ধ্যা সোয়া ৭টার দিকে বাগাতিপাড়া উপজেলার জিগড়ি বাজারে বিদ্রোহী প্রার্থী ওহিদুল ইসলাম গকুলের সমর্থকরা মোটরসাইকেল নিয়ে প্রচারণা চালানো শুরু করলে আওয়ামী লীগ প্রার্থী সেকেন্দার রহমানের সমর্থকরা হামলা চালায়। এতে তিনজন আহত হয়। ভাঙচুর করা হয় পাঁচটি মোটরসাইকেল। এ সময় ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটে। ভাঙচুর করা হয় সেখানে থাকা বিদ্রোহী প্রার্থীর একটি নির্বাচনী ক্যাম্প।

এর জের ধরে রাতে সাইলকোনা বাজারে আওয়ামী লীগ প্রার্থীর নির্বাচনী অফিস ভাঙচুর ও তমালতলা বাজারে বিদ্রোহী প্রার্থীর নির্বাচনী ক্যাম্প বন্ধ করে দেওয়ার ঘটনা ঘটে।

বাগাতিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা নাসরিন বানু জানান, ঘটনার জন্য উভয় প্রার্থীই পরস্পরকে দায়ী করেছেন। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

মতিহার বার্তা ডট কম ০২ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *