শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
নাটোরে নির্বাচন নিয়ে আওয়ামী লীগের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া ভাঙচুর

নাটোরে নির্বাচন নিয়ে আওয়ামী লীগের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া ভাঙচুর

 

মতিহার বার্তা ডেস্ক : নাটোরের বাগাতিপাড়া উপজেলায় আওয়ামী লীগ দলীয় ও বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া, ভাঙচুর ও অফিস দখলের ঘটনা ঘটেছে। উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে নাটোরের বাগাতিপাড়ায় সরকার দলীয় ও বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া, ভাঙচুর ও অফিস দখলের ঘটনা ঘটেছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার সন্ধ্যা সোয়া ৭টার দিকে বাগাতিপাড়া উপজেলার জিগড়ি বাজারে বিদ্রোহী প্রার্থী ওহিদুল ইসলাম গকুলের সমর্থকরা মোটরসাইকেল নিয়ে প্রচারণা চালানো শুরু করলে আওয়ামী লীগ প্রার্থী সেকেন্দার রহমানের সমর্থকরা হামলা চালায়। এতে তিনজন আহত হয়। ভাঙচুর করা হয় পাঁচটি মোটরসাইকেল। এ সময় ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটে। ভাঙচুর করা হয় সেখানে থাকা বিদ্রোহী প্রার্থীর একটি নির্বাচনী ক্যাম্প।

এর জের ধরে রাতে সাইলকোনা বাজারে আওয়ামী লীগ প্রার্থীর নির্বাচনী অফিস ভাঙচুর ও তমালতলা বাজারে বিদ্রোহী প্রার্থীর নির্বাচনী ক্যাম্প বন্ধ করে দেওয়ার ঘটনা ঘটে।

বাগাতিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা নাসরিন বানু জানান, ঘটনার জন্য উভয় প্রার্থীই পরস্পরকে দায়ী করেছেন। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

মতিহার বার্তা ডট কম ০২ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply