শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহীর তাহেরপুরে ট্রাক চাপায় কৃষক নিহত

রাজশাহীর তাহেরপুরে ট্রাক চাপায় কৃষক নিহত

রাজশাহীর তাহেরপুরে ট্রাক চাপায় কৃষক নিহত
রাজশাহীর তাহেরপুরে ট্রাক চাপায় কৃষক নিহত

স্টাফ রিপোর্টার: রাজশাহীর জেলার বাগমারা উপজেলার তাহেরপুরে ট্রাক চাপায় মোঃ সামসুল হক(৫০) নামের এক কৃষক নিহত হয়েছেন।

আজ (২৩ ডিসেম্বর) বুধবার বিকাল সাড়ে ৩ টার দিকে বুড়ির বাড়ির মোড়ে মর্মান্তিক এ দূর্ঘটনা ঘটে।

নিহত কৃষক দুর্গাপুর উপজেলার কয়ামাজমপুর গ্রামের মোঃ আব্বাস আলীর বড় ছেলে। আহত হন আঃ রহিম, পিতা আঃ গফুর, ঠিকানা বগুড়া জেলার দুঁপচাচিয়া উপজেলায় শ্রীপুর গ্রামে।আঃ রহিম টি এম এস এস এর তাহেরপুর শাখায় মাঠকর্মী হিসাবে কর্মরত।

স্থানীয় প্রত্যাক্ষদর্শী সূত্রে জানা গেছে, তাহেরপুর হতে মোহানগন্জ রোডে বুড়ির বাড়ির মোড়ে ট্রাকের সামনে থেকে মোটরসাইকেল এর পিছনে ধাক্কাদিলে ট্রাকের সামনে পিষ্ট হয়ে ঘটনাস্থলে ওই কৃষকের মৃত্যু হয় এবং মোটরসাইকেল ড্রাইভার আঃ রহিম আহত হয়। এসময় ট্রাক হেলপার ট্রাকটি চালাচ্ছিনেন বলে জানান হেলপার আঃ মজিদ। তাকে আটক করে তাহেরপুর পুলিশ তদন্তকেন্দ্রর এস আই আঃ রাজ্জাক। সাথে ঘাতক মেসার্স রুহুল আমিন ট্রেডার্স ট্রাকটিও (রাজ মেট্রো- ট ১১-০৩৮২) আটক করা হয়। পরে তাহেরপুর তদন্ত কেন্দ্রে ট্রাকসহ হেলপারকে গ্রেপ্তার করে রাখা হয়।

জানতে চাইলে, তাহেরপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ আইসি আঃ রাজ্জাক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ট্রাকের হেলপার ফাঁড়ি হাজতে আছে। তবে ট্রাকের চাপায় কৃষক নিহতের ঘটনায় মামলা এখনো হয়নি । কারন নিহত পরিবারের লোকজন মামলার বিষয়ে এখনো কোন অভিযোগ করেনি।

তবে যদি নিহতের পরিবার যদি চাই, তাহলে উর্দ্ধতন কতৃপক্ষের সিদ্ধান্ত অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান আইসি।

মতিহার বার্তা ডট কম: ২৩ ডিসেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply