শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
মুজিববর্ষ উপলক্ষে আয়োজিত ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

মুজিববর্ষ উপলক্ষে আয়োজিত ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

মুজিববর্ষ উপলক্ষে আয়োজিত ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণ
মুজিববর্ষ উপলক্ষে আয়োজিত ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

স্টাফ রিপোর্টার: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী- মুজিববর্ষ উপলক্ষ্যে হেতেম খাঁ স্পোর্টিং ক্লাব আয়োজিত ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেলে রাজশাহী মেডিকেল কলেজ ক্যাম্পাস মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার আপ দলকে ট্রফি ও পুরস্কার তুলে দেন রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে রাসিক মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, রাজশাহীর ক্রীড়াঙ্গন আবারো প্রাণ ফিরে পেয়েছে। খেলার মাঠগুলো বিভিন্ন টুর্নামেন্টের মাধ্যমে উৎসবমুখর হয়ে উঠেছে। করোনা পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলে কাউন্সিলর গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হবে। এছাড়া ক্রিকেট, হকি সহ বিভিন্ন প্রতিযোগিতার আয়োজনের পরিকল্পনা রয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে বোয়ালিয়া (পশ্চিম) থানা আওয়ামী লীগ সভাপতি মোঃ আব্দুস সালাম, সাধারণ সম্পাদক শামসুজ্জামান রতন, টুর্নামেন্ট আয়োজন কমিটির আহ্বায়ক ডা. আব্দুর রশিদ, হেতেম খাঁ স্পোটিং ক্লাবের সভাপতি মিরাজ উদ্দিন আহমেদ মানিক, সাধারণ সম্পাদক রাজ্জাক আহম্মেদ রাজন সহ স্থানীয় নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের সঞ্চালনা করেন জাফর আহমেদ।

টুর্নামেন্টের ফাইনাল খেলায় মুখোমুখী হয় গ্রীন ও রেড দল। ট্রাইবেকারে ১-০৪ গোলে রেড দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় গ্রীন দল। চ্যাম্পিয়ন দল এক লক্ষ টাকা ও চ্যাম্পিয়ন ট্রফি পুরস্কার পেয়েছে এবং রানার আপ দল ৫০ হাজার টাকা ও রানার আপ ট্রফি পেয়েছে।

মতিহার বার্তা ডট কম: ২৬ ডিসেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply