শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
সুনামগঞ্জে ধর্ষন ও অপহরণ মামলায় ৭জনের যাবজ্জীবন কারাদন্ডসহ অর্থদন্ড

সুনামগঞ্জে ধর্ষন ও অপহরণ মামলায় ৭জনের যাবজ্জীবন কারাদন্ডসহ অর্থদন্ড

সুনামগঞ্জে ধর্ষন ও অপহরণ মামলায় ৭জনের যাবজ্জীবন কারাদন্ডসহ অর্থদন্ড
সুনামগঞ্জে ধর্ষন ও অপহরণ মামলায় ৭জনের যাবজ্জীবন কারাদন্ডসহ অর্থদন্ড

হাওরাঞ্চল প্রতিনিধি,সুনামগঞ্জ: সুনামগঞ্জে পৃথক ৪টি ধর্ষন ও অপহরণ মামলায় ৭ জনকে অর্থদন্ডসহ যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে আদালত।

ধর্ষন মামলার সাজাপ্রাপ্ত ব্যক্তিরা হলেন- জেলার দিরাই উপজেলার জগদল গ্রামের আব্দুল খালেকের ছেলে আব্দুল বাছির (২৮), ছাতক উপজেলার গণক্ষাই গ্রামের মৃত কানু বিশ্বাসের ছেলে কাঞ্চন বিশ্বাসের (৩৫) ও জগন্নাথপুর উপজেলার শ্রীধরপাশা গ্রামের মৃত মোক্তার আলীর ছেলে সুমন মিয়া (২২)। তাদেরকে যাবজ্জীবন কারাদন্ডসহ ১লক্ষ টাকা করে জরিমানা করা হয়েছে।

অন্যদিকে অপহরণ মামলায়- জেলার ছাতক উপজেলার আন্দাইরগাঁও গ্রামের মৃত সুন্দর আলীর ছেলে জালাল উদ্দিন (২২), হেলাল উদ্দিন (২০) ও আবু রায়হানের ছেলে সাজল মিয়া (২৪),সাইফুর রহমানের ছেলে অজুদ মিয়া (২৮) কে ১৪ বছরের সশ্রম কারাদন্ডসহ ৫০হাজার টাকা জরিমানা করা হয়েছে। তবে জরিমানার টাকা ভিকটিমকে ক্ষতিপূরণ হিসেবে প্রদাণ করার নিদের্শ দিয়েছে আদালত। কিন্তু সাজা প্রাপ্ত জালাল উদ্দিন বর্তমানে পলাতক রয়েছে।

আজ সোমবার বিকাল সাড়ে ৪টায় নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মোঃ জাকির হোসেন এই রায় প্রদান করেন। এরপর সন্ধ্যায় সাজাপ্রাপ্ত ৭জনকে সুনামগঞ্জ জেলা কারাগারে পাঠনো হয়েছে বলে আদালত সূত্রে জানা যায়।

মতিহার বার্তা ডট কম- ০৪ জানুয়ারী ২০২১

খবরটি শেয়ার করুন..

Leave a Reply