শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহী নগরীতে শিক্ষা সহায়তা বিতরণ করল র‌্যাব

রাজশাহী নগরীতে শিক্ষা সহায়তা বিতরণ করল র‌্যাব

রাজশাহী নগরীতে শিক্ষা সহায়তা বিতরণ করল র‌্যাব
রাজশাহী নগরীতে শিক্ষা সহায়তা বিতরণ করল র‌্যাব

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে র‌্যাবের পক্ষ থেকে বিভিন্ন এলাকার দরিদ্র ও প্রতিবন্ধী মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সহায়তা হিসেবে নগদ অর্থ ও বই বিতরণ করেছে র‌্যাব। সোমবার র‌্যাব-৫ এর রাজশাহী কার্যালয়ে এর আয়োজন করা হয়।

‘র‌্যাব সেবা সপ্তাহ’ উপলক্ষে শিক্ষার্থীদের মাঝে এসব বিতরণ করা হয়। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী-মুজিববর্ষ উদযাপন উপলক্ষে র‌্যাব সেবা সপ্তাহ পালন করা হচ্ছে।

শিক্ষা সহায়তা বিতরণ অনুষ্ঠানে র‌্যাব-৫ এর রাজশাহীর অধিনায়ক লে. কর্নেল আব্দুল মোত্তাকিমসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মতিহার বার্তা ডট কম: ১১ জানুয়ারী ২০২১

খবরটি শেয়ার করুন..

Leave a Reply