শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
মাদক মামলায় গ্রেফতার বিবেক ওবেরয়ের শ্যালক

মাদক মামলায় গ্রেফতার বিবেক ওবেরয়ের শ্যালক

মাদক মামলায় গ্রেফতার বিবেক ওবেরয়ের শ্যালক
মাদক মামলায় গ্রেফতার বিবেক ওবেরয়ের শ্যালক

বিনোদন ডেস্ক: মাদক যোগে এ বার গ্রেফতার বলিউড অভিনেতা বিবেক ওবেরয়ের শ্যালক আদিত্য আলভা। কর্নাটকের প্রাক্তন মন্ত্রী জীবারাজ আলভার ছেলে আদিত্য। ‘স্যান্ডালউড মাদক’ মামলায় নাম জড়ানোর পর থেকেই নিখোঁজ ছিলেন তিনি। অবশেষে সোমবার রাতে চেন্নাই থেকে তাঁকে আটক করে বেঙ্গালুরু কেন্দ্রীয় ক্রাইম ব্রাঞ্চ।

গত ৪ সেপ্টেম্বর কট্টনপেট পুলিশ স্টেশনে আদিত্যের বিরুদ্ধে এফআইআর দায়ের হওয়ার পর থেকে তাঁকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। অভিযোগ, তাঁর সঙ্গে আরও ১১ জন এই মাদক মামলায় জড়িত। কয়েক জন কন্নড় অভিনেতার নামও রয়েছে সেই তালিকায়।

বেঙ্গালুরু পুলিশের যুগ্ম কমিশনার সন্দীপ পাটিল এক বিবৃতিতে বলেছেন, “কট্টনপেট মাদক মামলায় পলাতক আদিত্য আলভাকে গ্রেফতার করা হয়েছে। লাগাতার তদন্তের পর তাঁর ব্যাপারে জানা যায়। সোমবার রাতে তাকে চেন্নাই থেকে গ্রেফতার করা হয়।”

গত সেপ্টেম্বরে আদিত্যর হেব্বলের বাড়িতে তল্লাশি চালায় বেঙ্গালুরু পুলিশ। তাঁকে খুঁজে বার করতে লুকআউট নোটিসও জারি করা হয়। এমনকি, আদিত্যের সন্ধানে বিবেক ওবেরয়ের বাড়িতেও হানা দিয়েছিল পুলিশ। কিন্তু সেখানেও খুঁজে পাওয়া যায়নি তাঁকে। এর পর বিবেকের স্ত্রী এবং আদিত্যর বোন প্রিয়াঙ্কা আলভাকে তদন্তে সামিল হওয়ার আর্জি জানিয়ে একটি নোটিস পাঠানো হয় পুলিশের তরফ থেকে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এই মাদক কাণ্ডে আদিত্য হল ষষ্ঠ অভিযুক্ত। জিজ্ঞাসাবাদের জন্য তাঁকে বেঙ্গালুরু নিয়ে আসা হয়েছে। পুলিশি হেফাজতে রাখার জন্য অনুমতি চেয়ে বিশেষ আদালতে পেশ করা হবে তাঁকে।

মতিহার বার্তা ডট কম: ১২ জানুয়ারী ২০২১

খবরটি শেয়ার করুন..

Leave a Reply