শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহী নগরীতে সার্জেন্টের ওপর হামলাকারী গ্রেফতার

রাজশাহী নগরীতে সার্জেন্টের ওপর হামলাকারী গ্রেফতার

রাজশাহী নগরীতে সার্জেন্টের ওপর হামলাকারী গ্রেফতা
রাজশাহী নগরীতে সার্জেন্টের ওপর হামলাকারী গ্রেফতা

স্টাফ রিপোর্টার: রাজশাহী নগরীতে মোটরসাইকেলের কাগজ দেখতে চাওয়ায় ট্রাফিক সার্জেন্টের ওপর হামলাকারী যুবক বেলাল হোসেনকে (২৬) গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বুধবার দিবাগত রাত ১টার দিকে নাটোর মাদরাসা মোড় থেকে তাকে গ্রেফতার করে রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) একটি দল ।

গ্রেফতার বেলাল নগরীর লক্ষ্মীপুর ভাটাপাড়া এলাকার মৃত শামসুল হকের ছেলে। তিনি একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) বেলা ১১টায় আরএমপি কমিশনারের কার্যালয়ের সম্মেলন কক্ষে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সেখানে আরএমপি কমিশনার কমিশনার আবু কালাম সিদ্দিক বলেছেন, আমি আমার ২২ বছরের চাকরি জীবনে একজন অফিসারকে এমন নৃশংসভাবে মারপিট করার ঘটনা দেখিনি।

আমি ঢাকা মেট্রোপলিটন পুলিশে চাকরি করেছি দীর্ঘদিন। এটা একটি ব্যতিক্রমধর্মী ঘটনা। অস্বাভাবিক ব্যাপার। সে পলাতক অবস্থায় ছিল। একটা মামলা হয়েছে। আমরা আরএমপির বোয়ালিয়া জোনের উপ-কমিশনারের নেতৃত্বে একটা টিম গঠন করেছি। সেই টিম রাত ১টার সময় বেলালকে গ্রেফতার করেছে।

সংবাদ সম্মেলনে তিনি আরও বলেন, কর্মকর্তাকে সরকারি কাজে বাধা প্রদান এবং তাকে মেরে ফেলার চেষ্টার জন্য হত্যাচেষ্টাসহ অন্যান্য ধারায় মামলা করা হয়েছে।

আমাদের অফিসার খুব খারাপ অবস্থায় ছিল। যেসব ধারা কাভার করে আমরা সেসব ধারায় মামলা করেছি। এখন আমরা তাকে জিজ্ঞাসাবাদ করে জানার চেষ্টা করব, তার উত্তেজিত হবার পেছনে কারণটা কি ছিলো। সে মাদকাসক্ত ছিল কিনা। তার অতীতে কোন সন্ত্রাসী কর্মকাণ্ড আছে কি না সেটাও দেখবো। আমরা তার সমস্ত কিছু খতিয়ে দেখব।

সংবাদ সম্মেলনে আরএমপির বোয়ালিয়া জোনের উপ-কমিশনার (ডিসি) সাজদ হোসেন, শাহমখদুম জোনের ডিসি মুহাম্মদ সাইফুল ইসলাম, অতিরিক্ত উপ-কমিশনার ও মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুসসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গত মঙ্গলবার নগরীর বিলশিমলা ঐতিহ্য চত্বরে বিপুল কিশোর নামের এক ট্রাফিক সার্জেন্ট দায়িত্ব পালন করছিলেন। ওই সময় হেলমেট ছাড়া একটি মোটরসাইকেল চালিয়ে আসছিলেন হামলাকারী বেলাল। তাকে থামিয়ে সার্জেন্ট বিপুলের মোটরসাইকেলের কাগজ দেখতে চান। একইসঙ্গে হেলমেট না থাকার কারণে তিনি মামলা লিখতে শুরু করেন।

এ সময় সার্জেন্টের সঙ্গে বাগবিতণ্ডায় জড়ান বেলাল। হঠাৎ পার্শ্ববর্তী ফার্নিচারের দোকান থেকে কাঠ নিয়ে এসে তার ওপর হামলা করেন। এতে সার্জেন্ট বিপুল গুরুতর আহত হন। এ ব্যাপারে মঙ্গলবার রাতেই নগরীর রাজপাড়া থানায় বেলালকে একমাত্র আসামি করে একটি মামলা দায়ের করেন সার্জেন্ট বিপুল। ঘটনার দুই দিন পর বেলালকে নাটোর থেকে গ্রেফতার করা হয়।

মতিহার বার্তা ডট কম: ২১ জানুয়ারী ২০২১

খবরটি শেয়ার করুন..

Leave a Reply