শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
নওগাঁয় নারীসহ আটক এসআই, বরখাস্ত

নওগাঁয় নারীসহ আটক এসআই, বরখাস্ত

নওগাঁয় নারীসহ আটক এসআই, বরখাস্ত
নওগাঁয় নারীসহ আটক এসআই, বরখাস্ত

অনলাইন ডেস্ক: গ্রামের বাড়িতে নারীসহ নওগাঁর বদলগাছী থানার উপপরিদর্শক (এসআই) আরিফুল ইসলামকে আটক করেছেন গ্রামবাসী। ঘটনার পর তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

নওগাঁর পুলিশ সুপার (এসপি) আবদুল মান্নান মিয়া সোমবার রাতে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ঘটনাটি তদন্তে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) এমএ মামুন খান চিশতিকে প্রধান করে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত কমিটির অন্য দুই সদস্য হলেন- অতিরিক্ত পুলিশ সুপার (পত্নীতলা সার্কেল) তরিকুল ইসলাম ও সহকারী পুলিশ সুপার (এএসপি) সুরাইয়া খাতুন।

এলাকাবাসী জানান, গত রোববার রাতে এসআই আরিফুল ইসলাম বদলগাছী উপজেলার একটি গ্রামের বাড়িতে জয়পুরহাট সদর উপজেলার এক নারীকে ডেকে নিয়ে যান।

এলাকাবাসী অসামাজিক কার্যকলাপের অভিযোগ এনে তাকে ও ওই নারীকে আটক করে পুলিশে সোপর্দ করেন।

পুলিশ রাত সাড়ে ১২টার দিকে ঘটনাস্থলে গিয়ে এসআই আরিফুল ইসলামকে উদ্ধার করে।

তবে এসআই আরিফুলের দাবি, ওই নারীর সঙ্গে তার সম্পর্ক আছে।

বদলগাছী থানার ওসি চৌধুরী যোবায়ের আহম্মেদ বলেন, এসআই আরিফুল ইসলামকে একজন নারীসহ গ্রামবাসী আটক করে পুলিশে খবর দেন।

পুলিশ তাকে উদ্ধার করেছে। ওই নারীর কোনো অভিযোগ না থাকায় তাকে ছেড়ে দেওয়া হয়েছে।

নওগাঁর এসপি আবদুল মান্নান মিয়াকে ঘটনাটি জানানোর পর পরই এসআই আরিফুলকে থানা থেকে প্রত্যাহার করে নওগাঁ পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়। এর পর তাকে সাময়িক বরখাস্ত করা হয়।

মতিহার বার্তা ডট কম: ২১ জানুয়ারী ২০২১

খবরটি শেয়ার করুন..

Leave a Reply