শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীতে পরোকিয়ার জেরে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা : স্বামী গ্রেফতার

রাজশাহীতে পরোকিয়ার জেরে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা : স্বামী গ্রেফতার

রাজশাহীতে পরোকিয়ার জেরে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা : স্বামী গ্রেফতার
রাজশাহীতে পরোকিয়ার জেরে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা : স্বামী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক : অন্যের সাথে স্ত্রীর পরোকিয়া সম্পর্ক রয়েছে এমন সন্দেহে রাজশাহীতে মিথিলা আক্তার মিম (২১) নামের এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা করেছে তার স্বামী।

গতকাল রোববার (২৪ জানুয়ারী ভোর সাড়ে চারটার দিকে নগরীর উপকন্ঠ কাটাখালী থানাধিন বাখরাবাজ দক্ষিন পাড়া এলাকার নিজ বাড়ি থেকে গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। একই সময় ওই গৃহবধূর স্বামী আরিফুল ইসলাম আরিফকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃক আরিফ নগরীর উপকন্ঠ কাটাখালি থানাধিন বাখরাবাজ এলাকায় আব্দুল হালিমের ছেলে। তারা স্বামী-স্ত্রী একই এলাকার বাসিন্দা।

কাটাখালি থানার অফিসার ইনচার্জ (ওসি) জানায়, ৯৯৯ ও স্থানীয়দের দেয়া তথ্যের ভিত্তিতে কাটাখালী থানাধিন বাখরাবাজ দক্ষিন পাড়া এলাকা থেকে গলায় কারেন্টের তার পেচানো গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। একই সময় তার স্বামী আরিফকে গ্রেফতার করা হয়েছে।

থানায় জিজ্ঞাসাবাদে আরিফ জানায়, গত ৫/৬ বছর আগে প্রেম করে তাদের বিয়ে হয়। বর্তমানে তাদের আরিফা নামের চার বছরের একটি কণ্য সন্তান রয়েছে।

তিনি আরও বলেন, গত প্রায় এক বছর যাবত দূর্গাপুরের একটি ছেলের সাথে গৃহবধূ মিমের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে সেই ছেলের সাথে পরোকিয়ার সম্পর্কে জড়ায় মিম। এ নিয়ে তাদের সংসারে দির্ঘদিন ধরে অশান্তি চলে আসছে।

এরাই ধারাবাহিকতায় গত শনিবার সন্ধায় আরিফ বাড়ি গিয়ে দেখে তার মেয়ে আছে কিন্তু স্ত্রী বাড়িতে নেই। এতে তার সন্দেহ হয়। সে তার স্ত্রীকে খুঁজতে বের হয়ে রাত ৯টার দিকে নগরীর তালাইমারীতে তার স্ত্রীকে খুঁজে পায়। ওই সময় তার স্ত্রীর সাথে তার প্রেমিকও ছিলো।
পরে তারা স্বামী-স্ত্রী দু’জনে নিজ বাড়িতে ফিরে যায়। এ নিয়ে রাতে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এবং গভির রাতের কোন এক সময় গলায় কারেন্টের তার পেঁচিয়ে শ্বাসরোধ করে স্ত্রী মিমকে হত্যা করে আরিফ।

ওসি আরও বলেন, ঘটনার পর গৃহবধূর মা লিপি বেগমকে ফোন করে বিষয়টি অবগত করা হয়েছে। তিনি ঢাকায় থাকেন। ভোরেই ঢাকা থেকে রওনা হয়েছেন তিনি। এরপর দুপুরে থানায় পৌঁছান।

এ ব্যাপারে গত রোববার (২৪ জানুয়ারী) বিকেল সাড়ে ৩টায় নিহত গৃহবধূর মা লিপি বেগম বাদি হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

আজ (২৫ জানুয়ারী) সোমবার সকালে গৃহবধূর লাশ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে দুপুর আড়াইটার দিকে তার স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে বলেও জানান ওসি।

মতিহার বার্তা ডট কম: ২৫ জানুয়ারী ২০২১

খবরটি শেয়ার করুন..

Leave a Reply