শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীতে জমি নিয়ে বিরোধের জেরে রড দিয়ে পিটিয়ে স্কুল শিক্ষককে হত্যা

রাজশাহীতে জমি নিয়ে বিরোধের জেরে রড দিয়ে পিটিয়ে স্কুল শিক্ষককে হত্যা

রাজশাহীতে জমি নিয়ে বিরোধের জেরে রড দিয়ে পিটিয়ে স্কুল শিক্ষককে হত্যা
রাজশাহীতে জমি নিয়ে বিরোধের জেরে রড দিয়ে পিটিয়ে স্কুল শিক্ষককে হত্যা

এসএম বিশাল: রাজশাহীতে জমিজমার বিরোধের জেরে এক প্রাইমারী স্কুল শিক্ষককে রড দিয়ে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা।

গত শুক্রবার ২৯ জানুয়ারি সকাল সাড়ে ১১টিার দিকে বেলপুকুর থানাধীন মাহিন্দ্রা হাটে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আজ রবিবার ৩১ জানুয়ারি রাজশাহী মেডিকেল কলেজ (রামেকে) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যবরণ করেন সোহেল রানা (৩৫)। সোহেল মাহিন্দ্রা গ্রামের বীর মুক্তিযোদ্ধা আবদুস সোবহানের ছেলে।

এ ঘটনায় সোহেল রানার বাবা বীর মুক্তিযোদ্ধা আবদুস সোবহান বাদি হয়ে বেলপুকুর থানায় ৮ জনার নাম উল্লেখ করে মামলা দায়ের করেন।

এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত মাজদার আলী মাজু (৪২) নামের এক ব্যক্তিদের গ্রেপ্তার করেছে পুলিশ।

বেলপুকুর থানা-পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, মাহিন্দ্রা হাট এলাকার বীর মুক্তিযোদ্ধা আবদুস সোবহানের সাথে তাজুল ইসলামের সঙ্গে জমিজমা নিয়ে বিরোধ চলছিল।

২৯ জানুয়ারি ওই জমি মাপামাপি নিয়ে ঝগড়া শুরু হয়। একপর্যায়ে তাজুল ইসলাম ও তার বাবা মাজদার আলী মাজুসহ তারকজন রড দিয়ে সোহেল রানার মাথায় আঘাত করে।

এসময় স্থানীয়রা তকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে রামেকে নিয়ে যায়। আজ ভোর ৪টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

এ মামলার তদন্ত কর্মকর্তা এসআই মতিন বিষয়টি নিশ্চত করেছেন। তিনি বলেন, মামলা ২ নং আসামি মাজদার আলী মাজুকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান তিন।

মতিহার বার্তা ডট কম: ৩১ জানুয়ারী ২০২১

খবরটি শেয়ার করুন..

Leave a Reply