শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
আরএমপিতে “বাংলাদেশ পুলিশ মেধাবৃত্তি ২০১৯” প্রদান করলেন পুলিশ কমিশনার

আরএমপিতে “বাংলাদেশ পুলিশ মেধাবৃত্তি ২০১৯” প্রদান করলেন পুলিশ কমিশনার

আরএমপিতে “বাংলাদেশ পুলিশ মেধাবৃত্তি ২০১৯” প্রদান করলেন পুলিশ কমিশনার
আরএমপিতে “বাংলাদেশ পুলিশ মেধাবৃত্তি ২০১৯” প্রদান করলেন পুলিশ কমিশনার

এসএম বিশাল: ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ এর পক্ষে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ “বাংলাদেশ পুলিশ মেধাবৃত্তি ২০১৯” সনের ক্রেস্ট, সম্মাননা পত্র ও সম্মানী প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। অনুষ্ঠোনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আরএমপির পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক।

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) আরএমপি পিওএম কনফারেন্স রুম পুলিশ লাইন্সে “বাংলাদেশ পুলিশ মেধাবৃত্তি ২০১৯” সনের ক্রেস্ট, সম্মাননা পত্র ও সম্মানী প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রতি বছর এই মেধাবৃত্তি প্রদান অনুষ্ঠান কেন্দ্রিয়ভাবে অনুষ্ঠিত হলেও এই বছর বর্তমান করোনা পরিস্থিতিতে কেন্দ্রিয়ভাবে আয়োজন না করে সংশ্লিষ্ট ইউনিটের মাধ্যমে প্রদানের সিদ্ধান্ত হয়। বাংলাদেশ পুলিশে কর্মরত পুলিশ কর্মকর্তা/কর্মচারী ও নন-পুলিশ পরিবরের সন্তানদের মেধাবৃত্তি ও সম্মাননা প্রদান করা হয়। ২০১৯ সনের জন্য আরএমপি হতে ৩১ জনকে মধাবৃত্তি প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, এই মেধাবৃত্তি আমাদের সন্তানদের লেখাপড়ার ক্ষেত্রে অনুপ্রাণিত ও উৎসাহিত করবে। বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, মাদকাসক্ত ও জঙ্গিবাদ থেকে দূরে থাকতে হবে এবং পড়াশোনায় মনোনিবেশ করে সামনের দিকে এগিয়ে যেতে হবে। তিনি আরও বলেন, আজ পুলিশ কর্মকর্তা/কর্মচারীর সন্তানেরা বিভিন্ন পেশায় কর্মক্ষেত্রে সাফল্য ছড়িয়ে দিচ্ছে।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) মোঃ সুজায়েত ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) সালমা বেগম পিপিএম উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) মোঃ সাজিদ হোসেন, উপ-পুলিশ কমিশনার (পিওএম) আবু আহাম্মদ আল মামুন, উপ-পুলিশ কমিশনার (লজিস্টিক) মোঃ সাইফউদ্দীন শাহীন, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ রুহুল কুদ্দুস, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ফোর্স) মোঃ রকিবুল হাসান ইবনে রহমান, সহকারী পুলিশ কমিশনার (কল্যাণ) মোঃ হাবিবুর রহমান ও বিভিন্ন স্তরের কর্মকর্তা/কর্মচারী এবং মেধাবৃত্তি প্রাপ্ত শিক্ষার্থী বৃন্দ।

মতিহার বার্তা ডট কম: ১১  ফেব্রয়ারি ২০২১

খবরটি শেয়ার করুন..

Leave a Reply