শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
পুঠিয়ায় অটোচালকের শ্লীলতাহানীর চেষ্টা, মহাসড়কে ঝাঁপ দিয়ে গুরুতর আহত গৃহবধু

পুঠিয়ায় অটোচালকের শ্লীলতাহানীর চেষ্টা, মহাসড়কে ঝাঁপ দিয়ে গুরুতর আহত গৃহবধু

পুঠিয়ায় অটোচালকের শ্লীলতাহানীর চেষ্টা, মহাসড়কে ঝাঁপ দিয়ে গুরুতর আহত গৃহবধু
পুঠিয়ায় অটোচালকের শ্লীলতাহানীর চেষ্টা, মহাসড়কে ঝাঁপ দিয়ে গুরুতর আহত গৃহবধু

পুঠিয়া প্রতিনিধি : রাজশাহীর পুঠিয়ায় স্বামীর উপর অভিমান করে খালার বাড়ীতে বেড়াতে আসার পথে এক যুবতীকে অটোচালক শ্লীলতাহানীর চেষ্টা করে। সে সময় নিজেকে আত্নরক্ষার্থে ওই যুবতী ব্যাটারিচালিত অটোরিক্সা থেকে মহাসড়কে লাফিয়ে পড়ে গুরুতর আহত হয়। স্থানীয়দের সহায়তায় খবর পেয়ে অচেতন অবস্থায় ওই মেয়েকে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন পুঠিয়া ফায়ার সার্ভিস কর্মীরা।

গতকাল বুধবার (১০ফেব্রুয়ারী) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার ঢাকা-রাজশাহীর মহাসড়কের সেনভাগ এলাকায় এ ঘটনা ঘটে।

ভূক্তভোগি মিম (২২) আক্তার চাঁদপুর জেলার হাজিগঞ্জ উপজেলার রাজারগাঁও গ্রামের শাহ আলমের স্ত্রী।

জানা গেছে, ভূক্তভোগি ওই মেয়ে বাড়িতে তার স্বামীর উপর অভিমান করে গত ৯ই ফেব্রুয়ারী আপন ছোট খালার বাড়ী নওগাঁ সদর এলাকায় আসেন। কিন্তু তার খালু বেসরকারী চাকরির সুবাদে বদলী হয়ে পুঠিয়ায় আসায় সেখানে তার খালার দেখা পায়নি। নওগাঁ থেকে পুঠিয়াতে খালার নতুন ঠিকানা সংগ্রহ করে বুধবার বিকেলে সান্তাহার থেকে ট্রেন যোগে নাটোর ষ্টেশনে আসে। পরে সন্ধ্যার পরে একটি অটোরিক্সা যোগে পুঠিয়া সদরে আসছিল ওই মেয়ে। পথে সেনভাঁগ এলাকায় ফাঁকা স্থানে এসে অটোচালক তাকে একা পেয়ে শ্লীলতাহানীর চেষ্টা করে। এ সময় নিজেকে আত্নরক্ষার্থে অটোরিক্স্রা থেকে লাফিয়ে মহাসড়কে পড়ে অচেতন হয়ে যায়।

থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) খালেদুর রহমান বলেন, ওই মেয়েকে আমরা অচেতন অবস্থায় হাসপাতালে পেয়েছি। আজ সকালে সে কিছু কথা বলতে পারছে। তবে তার কথা বার্তায় এখনো এই ঘটনার ক্লিয়ার বোঝা যাচ্ছে না। পুলিশ অটোচালকের বিষয়টি তদন্ত করছে। পাশাপাশি ওই মেয়ের পরিবারের সাথে যোগাযোগের চেষ্টাও চলছে বলে জানান।

মতিহার বার্তা ডট কম: ১১  ফেব্রয়ারি ২০২১

খবরটি শেয়ার করুন..

Leave a Reply