শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
নওহাটা পৌরসভা নির্বাচন উপলক্ষে অস্ত্র বহন বা প্রদর্শন নিষিদ্ধ করেছে আরএমপি

নওহাটা পৌরসভা নির্বাচন উপলক্ষে অস্ত্র বহন বা প্রদর্শন নিষিদ্ধ করেছে আরএমপি

নওহাটা পৌরসভা নির্বাচন উপলক্ষে অস্ত্র বহন বা প্রদর্শন নিষিদ্ধ করেছে আরএমপি
নওহাটা পৌরসভা নির্বাচন উপলক্ষে অস্ত্র বহন বা প্রদর্শন নিষিদ্ধ করেছে আরএমপি

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে নওহাটা পৌরসভার সাধারণ নির্বাচন উপলক্ষ্যে আরএমপি’র পক্ষ থেকে বৈধ অস্ত্রের লাইসেন্সধারীগণের অস্ত্রসহ চলাচল, অস্ত্র বহন বা প্রদর্শন নিষিদ্ধ ঘোষনা করা হয়েছে। আজ বৃহস্পতিবার আরএমপি পুলিশের পক্ষ থেকে একটি প্রেসবিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, রাজশাহী মহানগরী এলাকার সর্ব সাধারণের আগামী ১৪ ফেব্রয়ারি রাজশাহী পবা উপজেলার নওহাটা পৌরসভার সাধারণ নির্বাচন উপলক্ষে পবা থানা ও এয়ারপোর্ট থানা এলাকার ১৯টি ভোটকেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

উক্ত নির্বাচন উপলক্ষে স্বরাষ্ট্র মন্ত্রণালয় জননিরাপত্তা বিভাগের আদেশে সুষ্ঠ ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে নির্বাচনের ২ (দুই) দিন পূর্বে অর্থাৎ ১২ ফেব্রয়ারি হতে নির্বাচনের দিন এবং নির্বাচনের পরের ৫ (পাঁচ) দিন অর্থাৎ ১৯ ফেব্রয়ারি পর্যন্ত রাজশাহী মহানগরীর পবা ও এয়ারপোর্ট থানা এলাকায় সকল ধরণের বৈধ অস্ত্রের লাইসেন্সধারীগণের অস্ত্রসহ চলাচল, অস্ত্র বহন বা প্রদর্শন নিষিদ্ধ ঘোষনা করা হয়েছে।

এ আদেশ অমান্যকারীদের বিরুদ্ধে অস্ত্র আইনের সংশ্লিষ্ট ধারার বিধান মোতাবেক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য যে, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী এবং বিভিন্ন প্রাতিষ্ঠানিক নিরাপত্তা কর্মীদের অস্ত্র এই নিষেধাজ্ঞার অর্ন্তভূক্ত হিসাবে বিবেচিত হবে না।

মতিহার বার্তা ডট কম: ১১  ফেব্রয়ারি ২০২১

খবরটি শেয়ার করুন..

Leave a Reply