শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
দুর্গাপুরে নির্বাচনী সরঞ্জাম পৌঁছে গেছে কেন্দ্রে

দুর্গাপুরে নির্বাচনী সরঞ্জাম পৌঁছে গেছে কেন্দ্রে

দুর্গাপুরে নির্বাচনী সরঞ্জাম পৌঁছে গেছে কেন্দ্রে
দুর্গাপুরে নির্বাচনী সরঞ্জাম পৌঁছে গেছে কেন্দ্রে

দুর্গাপুরে প্রতিনিধি : চতুর্থ ধাপে রাজশাহীর দুর্গাপুর পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হবে আগামীকাল রবিবার ২৮ শে (ফ্রেবুয়ারী)।

এ পৌরসভায় ভোটের মাঠে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন দেশের বৃহত্তম দুই রাজনৈতিক দলের মনোনীত প্রার্থীসহ মোট ৪ জন। আগামীকাল সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত এই প্রথমবার ইভিএম এর মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

এখানে মোট ১১টি ভোটকেন্দ্রের ৫৭টি বুথে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। কেন্দ্রের মধ্যে ৫টি কেন্দ্র ঝূঁকিপূর্ণ ধরা হয়েছে বলে জানা যায়।

ইতিমধ্যে উপজেলা নির্বাচন অফিসারের কার্যালয় হতে নির্বাচনী সরঞ্জাম সংশ্লিষ্ট কর্মকর্তাদের মাধ্যমে পাঠানো হয়েছে কেন্দ্রে কেন্দ্রে। এদিকে সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানে সব ধরণের প্রস্তুতি নিয়েছে বলে জানিয়েছে নির্বাচন কমিশন। নির্বাচনী এলাকায় বিজিবি, এবং প্রায় ১৬০ জন’ পুলিশ সদস্য ৯৩জন আনসার সদস্য , র‌্যাবের বিশেষ টিম ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোতায়েন করা হয়েছে বলে কমিশন সূত্রে জানা যায়।

দুর্গাপুর পৌরসভার ০৯টি ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ২১ হাজার ১২৬ জন। এর মধ্যে পুরুষ ভোটার সংখ্যা ১০ হাজার ৪৪৫ জন এবং মহিলা ভোটার ১০ হাজার ৬৮১ জন। এই পৌরসভায় মোট ১১টি ভোটকেন্দ্রের ৫৭টি বুথে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। প্রতিটি কেন্দ্রের মাধ্যমে তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন ভোটাররা।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply