শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহীতে দুই প‌ক্ষের সংঘ‌র্ষে ৪ জন গুলিবিদ্ধ

রাজশাহীতে দুই প‌ক্ষের সংঘ‌র্ষে ৪ জন গুলিবিদ্ধ

রাজশাহীতে দুই প‌ক্ষের সংঘ‌র্ষে ৪ জন গুলিবিদ্ধ
রাজশাহীতে দুই প‌ক্ষের সংঘ‌র্ষে ৪ জন গুলিবিদ্ধ

বাঘা প্রতিনিধি: রাজশাহীর বাঘায় চকরাজাপুর ইউ‌নিয়‌নে দুই প‌ক্ষের সংঘ‌র্ষে ৪ জন গুলিবিব্ধসহ ১১ জন আহত হয়েছে।

রোববার (২৮ ফেব্রয়ারী ) সকাল ১০ টায় ওই সংঘর্ষের ঘটনা ঘ‌টে।

জানা যায়, স্থানীয় মজনু নামক এক কৃষ‌কের কলা বাগা‌নে আগুন ধ‌রি‌য়ে দেয়ার ঘটনায় এ দিন (রোববার) সকাল ১১টায় কু‌ষ্টিয়া জেলার দৌলতপুর ও রাজশাহীর বাঘা উপ‌জেলার সিমান্তব‌র্তি এলাকা চৌমা‌দিয়ার চ‌রে দিলু ব‌্যাপা‌রি ও মজনুর ম‌ধ্যে প্রথ‌মে বাক‌বিতন্ডা ও প‌রে মারাত্বক সয়ঘর্ষ শুরু হয়। সংঘ‌র্ষে গুলিবিদ্ধ হ‌য়ে আহত হয়, আদম আলীর ছেলে আব্দুর রাজ্জাক(৩০), অলি ঢালীর ছেলে লিটন ঢালী(৩৫), সামসুল ইসলামের ছেলে দুলাল দর্জি(৩০) ও দিলু দর্জির স্ত্রী মরিয়ম বেগম(৩৫) ।

এ সময় আহত হয় নুরুল ইসলামের ছেলে ইদ্রিস আলী (৪০), শিকিম আলী দর্জির ছেলে ইয়ার আলী (৪৫), আলেম আলীর ছেলে ইব্রাহীম হোসেন ও মজনু দর্জি সহ অন্তত ১১জন। প‌রে তা‌দের উদ্ধার ক‌রে বাঘা উপ‌জেলা স্বাস্থ‌্য কম‌প্লে‌ক্সে নি‌য়ে গে‌লে সেখা‌নে জরুরি বিভাগে কর্তব‌্যরত চি‌কিৎসক আহতদের মধ্যে ইদ্রিস আলী, ইয়ার আলী ও ইব্রাহীম হোসেনকে স্থানীয় হাসপাতালে ভর্তি করে গু‌লি‌বিদ্ধ ৪জন কে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড ক‌রেন। গুলি‌বিদ্ধ‌ ৪ জনের মধ্যে লিটন ঢালী ও আব্দুর রাজ্জাকের অবস্থা আশংকাজনক ব‌লে জা‌নি‌য়ে‌ছেন জরুরী বিভা‌গের চি‌কিৎসক সোলায়মান হো‌সেন।

৭ নং চকরাজাপুর ইউ‌পি চেয়ারম্যান আজিজুল আযম জানান, জমি-জমা সংক্রান্ত বিরোধে ২দিন আগে এক‌টি কলা বাগানে আগুন ধরিয়ে দেয়ার ঘটনায় দুই প‌ক্ষের ম‌ধ্যে সংঘর্ষ হয়ে‌ছে শুনে‌ছি। এনিয়ে আজ (রোববার সকা‌লে) আবারও দুই পক্ষের মধ্যে বাক বিতন্ডার জের ধরে উভয় পক্ষের ম‌ধ্যে সংঘর্ষ ঘ‌টে‌। এতে কয়েকজন গুলিবিদ্ধ হয়ে‌ছে এবং বেশ কয়েকজন আহত হয়েছে।

২ নং (চৌমা‌দিয়া )ইউ‌পি সদস‌্য আব্দুর রহমান জানান, হামলাকারিরা চি‌হ্নিত সন্ত্রাসী ও মাদক ব‌্যবসায়ী। হামলার সময় কয়েকজনের হাতে পিস্তল ছিল। এ ঘটনা স্থানীয় বিজিবি ক‌্যা‌ম্পে জানা‌লেও তারা নিরব ভু‌মিকা পালন ক‌রেন। বরঞ্চ কোন সহ‌যো‌গিতা না ক‌রে ঘটনাস্থ‌লে কুষ্টিয়া জেলার চিলমারি ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ আলী ও তাঁর ড্রাইভার ইয়ার আ‌লি উপ‌স্থিত হ‌লে বি‌জি‌বি সদস‌্যরা মাদক ব‌্যবসায়ী‌দের পক্ষ নি‌য়ে ইয়ার আ‌লি‌কে মারধর ক‌রে‌ আহত ক‌রেন।

বাঘা থানার অফিসার ইনচার্জ(ওসি) নজরুল ইসলাম জানান, বিষয়‌টি অবগত হবার পর দ্রুত ঘটনাস্থ‌লে অতিরিক্ত পুলিশ পাঠা‌নো হ‌য়ে‌ছে। এ ঘটনায় লি‌খিত অ‌ভি‌যোগ প্রা‌প্তি সা‌পে‌ক্ষে দো‌ষি‌দের বিরু‌দ্ধে আইনি ব‌্যবস্থা নেয়া হ‌বে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply