শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহীতে মাদক বিক্রিতে বাধা দেয়ায় বৃদ্ধাকে কুপিয়ে হত্যা, আহত ৪

রাজশাহীতে মাদক বিক্রিতে বাধা দেয়ায় বৃদ্ধাকে কুপিয়ে হত্যা, আহত ৪

রাজশাহীতে মাদক বিক্রিতে বাধা দেয়ায় বৃদ্ধাকে কুপিয়ে হত্যা, আহত ৪
রাজশাহীতে মাদক বিক্রিতে বাধা দেয়ায় বৃদ্ধাকে কুপিয়ে হত্যা, আহত ৪

স্টাফ রিপোর্টার: মোহনপুরের খয়রা মাটিকাটা গ্রামে মাদকদ্রব্য ফেন্সিডিল বিক্রি করতে বাধা দেয়ায় কুব্বাস (৬৫) আলী নামে এক বৃদ্ধকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়েছে মাদক ব্যবসায়ীরা।

গতকাল শনিবার (২৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় এই ঘটনাটি ঘটে।এ সময় তার দুই ছেলেসহ একি এলাকার গবরারের ছেলে তোফিল উদ্দিন ও মাইনুল ইসলাম এগিয়ে আসলে তাদেরকেও মারপিট করে যখম করে। পরে তাদেরকে উদ্ধার করে মোহরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক কুব্বাস আলীকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে মোহনপুর থানার পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর ব্যবস্থা করেন।এ ঘটনায় নিহতের দুই ছেলেসহ চারজন আহত হয়েছেন। আহতদের মোহরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মোহরপুর থানার ওসি তৌহিদুল ইসলাম জানায়- খয়রা মাটিকাটা গ্রামে হাচেন আলীর ছেলে নজরুল, শরিফুল ও মাইনুল এলাকায় চিহিৃত মাদক ব্যবসায়ী। আর এদেরকে সহযোগিতা করে আসছে একই এলাকায় কাশেমের ছেলে শাহেদ আলী।

কয়েকদিন আগে মাদক বিক্রিতে বাধা দেওয়ায় নিহত কুব্বাস আলীর সাথে হাচেন আলীর ছেলেদের কথা কাটাকাটি হয়। এর জেরধরে শনিবার সন্ধ্যায় কুব্বাস আলীর ওপর তারা অতর্কিত হামলা চালিয়ে কুপিয়ে জখম করে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply