শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
পাকস্থলী থেকে বের করা হলো ১৪০০ পিস ইয়াবা

পাকস্থলী থেকে বের করা হলো ১৪০০ পিস ইয়াবা

পাকস্থলী থেকে বের করা হলো ১৪০০ পিস ইয়াবা
পাকস্থলী থেকে বের করা হলো ১৪০০ পিস ইয়াবা

অনলাইন ডেস্ক: রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার গোবিন্দপুর থেকে আটককৃত দুই ব্যক্তির পাকস্থলী থেকে ১ হাজার ৪শ’ পিস ইয়াবা বের করেছে পুলিশ। রোববার দুপুরে সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন রাজবাড়ীর পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামান।

আটককৃতরা হলেন- রাজবাড়ী পৌরসভার বিনোদপুর এলাকার মৃত করম আলী খাঁর ছেলে মো. লুৎফর খাঁ এবং সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের মৃত চেনুউদ্দিন মোল্লার ছেলে মো. কুব্বাত আলী।

এ বিষয়ে রাজবাড়ীর পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামান বলেন, পুলিশের কাছে সংবাদ আসে রাজবাড়ী থেকে দুই ব্যক্তি পেটের মধ্যে ইয়াবা বহন করে বালিয়াকান্দিতে অবস্থান করছে। বিষয়টি গোয়েন্দা পুলিশের ওসি প্রাণবন্ধু বিশ্বাসকে জানালে তার নেতৃত্বে একটি টিম বালিয়াকান্দি থানার জামালপুর ইউনিয়নের গোবিন্দপুর গ্রাম থেকে মো. লুৎফর খাঁ এবং কুব্বাত আলীকে আটক করে।

তিনি জানান, তাদের পরিহিত পোশাকের মধ্যে কোনো ইয়াবা পাওয়া যায়নি। তবে তাদের পেটের মধ্যে ইয়াবা রয়েছে- সেই ব্যাপারে জিজ্ঞেস করলে তারা বিশেষ ব্যবস্থায় রাখা স্কচটেপ মোড়ানো পাকস্থলীর মধ্যে ইয়াবা রাখার কথা স্বীকার করে। রাজবাড়ীর একটি ক্লিনিক থেকে দুই ব্যক্তির এক্সরে করে পাকস্থলীতে বড় ধরনের ট্যাবলেটের প্যাকেটের অস্তিত্ব পায়।

এরপর মো. লুৎফর খানের পাকস্থলী থেকে ৬৫০ পিস এবং কুব্বাত আলীর পাকস্থলী থেকে ৭৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয় বলে তিনি জানান।

পুলিশ সুপার আরও বলেন, রাজবাড়ীতে পেটের মধ্যে থেকে ইয়াবা উদ্ধার করার ঘটনা এটাই প্রথম। মাদকের বিরুদ্ধে পুলিশের জিরো টলারেন্স রয়েছে। রাজবাড়ী থেকে মাদক নির্মূল করতে পুলিশ সর্বোচ্চ সতর্কতা এবং কৌশল অবলম্বন করে কাজ করছে। আসামিদের বিরুদ্ধে বালিয়াকান্দি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা। সুত্র: যুগান্তর

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply