শিরোনাম :
সারারাত রাজশাহী নগরীতে দাপিয়ে বেড়াচ্ছে বালুবাহি ট্রলি ও ট্রাক রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ১৬ মতিহার থানার সহযোগিতায় পরিবারের কাছে ফিরল হারিয়ে যাওয়া দুই শিশু তানোরে হিমাগারে রাখা আলুতে গাছ ভারতীয় আলু মজুদের অভিযোগ কয়েকটি রুটিন মেনে চললেই মুক্তি পাবেন তৈলাক্ত ত্বকের সমস্যা থেকে চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই
রাজশাহী প্রেসক্লাব সভাপতির চাচির ইন্তেকাল, শোক প্রকাশ

রাজশাহী প্রেসক্লাব সভাপতির চাচির ইন্তেকাল, শোক প্রকাশ

রাজশাহী প্রেসক্লাব সভাপতির চাচির ইন্তেকাল, শোক প্রকাশ
রাজশাহী প্রেসক্লাব সভাপতির চাচির ইন্তেকাল, শোক প্রকাশ

স্টাফ রিপোর্টার: রাজশাহী প্রেসক্লাব সভাপতি সাইদুর রহমানের চাচি মজিয়াতুন নেহার ইন্তেকাল করেছেন। শুক্রবার (৫ মার্চ) সকালে রাজশাহী নগরীর সিপাইপাড়াস্থ নিজ বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি (ইন্নালিল্লাহি….রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৪ বছর। মজিয়াতুন নেহারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে রাজশাহী প্রেসক্লাব।

শুক্রবার রাজশাহী প্রেসক্লাব সভাপতি সাইদুর রহমান ও সাধারণ সম্পাদক আসলাম-উদ-দৌলা এক যুক্ত বিবৃতিতে শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। যুক্ত বিবৃতিতে প্রেসক্লাব নেতৃবৃন্দ বলেন, মজিয়াতুন নেহার মানুষের কল্যানে সদা তৎপর ছিলেন।

বিশিষ্ট ব্যবসায়ী প্রয়াত লুতফর রহমানের (এল রহমান) স্ত্রী নেহারের মৃত্যুতে অপূরণীয় ক্ষতি হলো। তার মতো সমাজসেবীকে হারিয়ে রাজশাহীর জনসাধারণ আন্তরিকভাবে ব্যাথিত।

শুক্রবার (৫ মার্চ) বিকেল ৫টায় নগরীর সিপাইপাড়া হাজি মুহাম্মদ মুহসীন মাদরাসা হাইস্কুল মাঠে মজিয়াতুন নেহার জানাজা শেষে তাকে নগরীর মহিষবাথান গোরস্থানে সমাহিত করা হয়েছে। তার নামাজে জানাজায় রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের সভাপতি সাইদুর রহমান, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের সহঃ সভাপতি সালাউদ্দীন মিন্টু, সাংগঠনিক সম্পাদক আসাদুল হক দুখু, প্রচার সম্পাদক আমানুল্লাহ আমান, সদস্য রাকিবুল হাসান শুভ, আইয়ুব আলী তালুকদার এবং বিভিন্ন সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দসহ ধর্মপ্রাণ মুসল্লিরা অংশ নেন।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply