শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
শিবগঞ্জে পানিতে ডুবে কলেজছাত্রসহ ২ জনের মৃত্যু

শিবগঞ্জে পানিতে ডুবে কলেজছাত্রসহ ২ জনের মৃত্যু

শিবগঞ্জে পানিতে ডুবে কলেজছাত্রসহ ২ জনের মৃত্যু
শিবগঞ্জে পানিতে ডুবে কলেজছাত্রসহ ২ জনের মৃত্যু

অনলাইন ডেস্ক: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে পাগলা নদীতে গোসল করতে নেমে আতিফ মোহাম্মদ নিহাল (১৮) নামে এক কলেজছাত্র ও পানিভর্তি হাউসে পড়ে খালামুন নামে দেড় বছর বয়সী এক শিশু মারা গেছে। সোমবার (১৫ মার্চ) বিকেল পৃথক দুটি ঘটনা ঘটে।

সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি-অপারেশন) মিন্টু রহমান জানান, নিহত শিক্ষার্থী নিহাল চাঁপাইনবাবগঞ্জ শহরের পুরাতন বাজার এলাকার সানাউল ইসলামের ছেলে। তিনি সিটি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী ছিল। সদর উপজেলার রানিহাটি ইউনিয়নের কৃষ্ণগোবিন্দপুর উচ্চ বিদ্যালয়ে স্কাউটিং সমাবেশে স্বেচ্ছাসেবক হিসেবে দায়িত্ব পালন করছিল নেহাল। বিকেল সাড়ে ৪টার দিকে স্কাউটিংয়ের চার বন্ধুকে নিয়ে শিবগঞ্জের পাগলা নদীতে গোসল করতে গিয়ে ডুবে যান তিনি। সন্ধ্যা ৬টার দিকে স্থানীয়রা তার মরদেহ উদ্ধার করে শিবগঞ্জ থানায় হস্তান্তর করে।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফরিদ হোসেন জানান, তার মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

অপরদিকে, শিবগঞ্জ উপজেলার বোগলাউড়ি এলাকায় পানিভর্তি হাউসে পড়ে খালামুন নামের
দেড় বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। সে উপজেলার পাকা ইউনিয়নের বোগলাউড়ি গ্রামের সাদ্দাম হোসেনের মেয়ে।

পাঁকা ইউনিয়ন পরিষদের সচিব আকবর হোসেন জানান, সোমবার দুপুরে বাড়ির পাশে খেলার সময় পার্শ্ববর্তী নির্মাণাধীন বাড়ির পানিভর্তি হাউসে পড়ে ডুবে যায়। পরে পরিবারের সদস্যরা খোঁজাখুঁজি করলে ওই পানির হাউস থেকে তার মরদেহ উদ্ধার করে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply