শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
মেয়েকে চুমু খেলে ঠোঁট ফাটিয়ে দেব’,সাবধানবাণী শাহরুখের

মেয়েকে চুমু খেলে ঠোঁট ফাটিয়ে দেব’,সাবধানবাণী শাহরুখের

মেয়েকে চুমু খেলে ঠোঁট ফাটিয়ে দেব’,সাবধানবাণী শাহরুখের
মেয়েকে চুমু খেলে ঠোঁট ফাটিয়ে দেব’,সাবধানবাণী শাহরুখের

বিনোদন ডেস্ক: নায়ক তিনি। প্রেমিক তিনি। দু’হাত দু’পাশে ছড়িয়ে দিলেই মহিলারা ছুটে জড়িয়ে ধরতে চান তাঁকে। বলিউডে এমন প্রেমিক পুরুষ আর কে আছে এখন! কিন্তু পর্দা সরালেও কি তিনি সে রকম?

একটি সাক্ষাৎকারে গৌরী ও শাহরুখ দু’জনেই স্পষ্ট জানিয়েছিলেন যে ‘রিল’ ও ‘রিয়েলে’-এ কোনও মিল নেই। শুধু কি তাই? ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’ ছবিতে ‘রিয়েলে’র কিং খানকে যেন সব থেকে বেশি মানাত ওম পুরীর চরিত্রে। অন্তত শাহরুখের কথা শুনলে তো সে রকমই মনে হবে।

৪ বছর আগে আলিয়া ভট্ট ও শাহরুখ খান ‘কফি উইথ কর্ণ’-এ আড্ডা মারতে মারতে ‘ডেটিং’ বা প্রেম করা নিয়ে কথা বলছিলেন।

শাহরুখের উদ্দেশ্যে কর্ণের প্রশ্ন ছিল, তিনি যদি দেখতে পান, সুহানার কোনও প্রেমিক তাঁকে চুমু খাচ্ছেন, তবে তিনি কী করবেন? কিং খানের উত্তর ছিল, ‘ছেলেটির ঠোঁট ফাটিয়ে দেব আমি’! আলিয়া ও কর্ণ হেসে ওঠেন। কিন্তু কর্ণের কথায় জানা যায়, শাহরুখ এমনটা করতেই পারেন।

তাঁর মেয়েকে নিয়ে তিনি অত্যন্ত সংরক্ষণশীল। কর্ণের কথায়, ‘খানিক পাগলের মতো’ করে থাকেন শাহরুখ। কর্ণ জানান, ‘পরিবারের প্রসঙ্গ উঠলে শাহরুখ অনেকটা ‘ডর’ ছবির চরিত্রটির মতো। এবং সুহানা মোটেও সেটা পছন্দ করে না।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply