শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
জয়পুরহাটে মোটরসাইকেলের ধাক্কায় পথচারীর মৃত্যু

জয়পুরহাটে মোটরসাইকেলের ধাক্কায় পথচারীর মৃত্যু

জয়পুরহাটে মোটরসাইকেলের ধাক্কায় পথচারীর মৃত্যু
জয়পুরহাটে মোটরসাইকেলের ধাক্কায় পথচারীর মৃত্যু

অনলাইন ডেস্ক: জয়পুরহাট সদর উপজেলার নেঙ্গাপীর-মঙ্গলবাড়ি সড়কের দিওর গ্রামে মোটরসাইকেলের ধাক্কায় মীর আব্দুল কুদ্দুস নামে এক পথচারী নিহত হয়েছেন। এ সময় মোটরসাইকেলে থাকা চালকসহ আহত হয়েছেন আরও দুজন।

নিহত কুদ্দুস দিওর গ্রামের মৃত মীর আব্দুল হামিদের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার রাতে ভাদসা ইউনিয়নের সগুনাচড়া চারমাথা থেকে হেঁটে বাড়ি ফিরছিলেন কুদ্দুস। এ সময় বিপরীত দিক থেকে আসা এক মোটরসাইকেল তাকে সজোরে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

এই ঘটনায় মোটরসাইকেলে থাকা চালক ও আরোহী দুজন আহত হন। তাদের একজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

ভাদসা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সরোয়ার হোসেন স্বাধীন বিষয়টি নিশ্চিত করেছেন। অধিকার

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply