শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
মতিহার থানায় জিডি নিতে সাংবাদিককে হয়রানী, ৯৯৯-এ কল দিয়ে প্রতিকার

মতিহার থানায় জিডি নিতে সাংবাদিককে হয়রানী, ৯৯৯-এ কল দিয়ে প্রতিকার

মতিহার থানা অঞ্চলে জুয়া ও মাদকের খোলামেলা ব্যবসা, চুরি, ছিনতাই নিত্যদিনের ঘটনা
মতিহার থানা অঞ্চলে জুয়া ও মাদকের খোলামেলা ব্যবসা, চুরি, ছিনতাই নিত্যদিনের ঘটনা

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগরীর মতিহার থানায় একটি সাধারন ডায়েরী নিতে সাংবাদিককে হয়রানীর অভিযোগ উঠেছে।

গতকাল (২৩ মার্চ) মঙ্গলবার সন্ধা ৭টায় হুমকির নিরাপত্তা চেয়ে নগরীর মতিহার থানায় একটি সাধারন ডায়েরী করতে যান সাংবাদিক মাসুদ রানা রাব্বানী।

এ সময় ডিউটি অফিসার সাধারন ডায়েরীর কপি গ্রহণ করেন। এরপর ফোন দেন সেকেন্ড অফিসার এসআই ইমরানকে। এ সময় সাংবাদিককে বলা হয় কপিটি রেখে যান ওসি স্যারকে দেখাতে হবে। সন্ধা গড়িয়ে রাত সোয়া একটা থানায় মশা মারছি। তারপরও সাধারন ডারেরী নামের সোনার হরিন মেলেনি। অবশেষে ৯৯৯-এ কল দিয়ে অবগত করা হয়।

পরে থানা থেকে ডেকে জিডিটি এন্ট্রি করা হয় রাত ১টা ২০মিনিটে। এই হলো মতিহার থানার জন সেবা।

৯৯৯-এ কল দেয়ার আগে রাত সোয়া একটায় ওসি সিদ্দিকুর রহমান জানান আগামীকাল বুধবার (২৪ মার্চ) বেলা ১১টায় জিডি এন্ট্রি করা হবে। পেশাদার সাংবাদিক হয়েও ডিজির জন্য থানায় হয়রানী। কল দিতে হচ্ছে ৯৯৯ এ!

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply