শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহীতে সড়ক দূর্ঘটনায় হানিফের চালককে আসামি করে মামলা

রাজশাহীতে সড়ক দূর্ঘটনায় হানিফের চালককে আসামি করে মামলা

রাজশাহীতে সড়ক দূর্ঘটনায় হানিফের চালককে আসামি করে মামলা
রাজশাহীতে সড়ক দূর্ঘটনায় হানিফের চালককে আসামি করে মামলা

স্টাফ রিপোর্টার : রাজশাহীর কাটাখালীতে বাসের সঙ্গে মাইক্রোবাসের সংঘর্ষে নারী-শিশুসহ ১৭ জন নিহত হওয়ার ঘটনায় মামলা হয়েছে।

গতকাল শুক্রবার (২৬ মার্চ) রাতে কেটিসি হানিফ বাসের চালককে একমাত্র আসামি করে মামলা করেছে কাটাখালী থানার পুলিশ।

শনিবার (২৭ মার্চ) সকালে রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার মো. গোলাম রুহুল কুদ্দুস এ তথ্য জানিয়ে বলেন, মামলায় বাসচালককে অজ্ঞাত দেখানো হয়েছে। দুর্ঘটনায় মাইক্রোবাসের চালক হানিফ মারা গেছেন।

সিসিটিভির ফুটেজে দেখা যায়, ঢাকা-রাজশাহী মহাসড়কের রাজশাহীর কাটাখালী এলাকা। নাটোর থেকে ছেড়ে আসা কালো রঙের একটি মাইক্রোবাস দ্রুতগতিতে রাজশাহী শহরের দিকে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী হানিফ পরিবহনের যাত্রীবাহী একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে আগুন ধরে যায়। এতে মুহূর্তেই নিভে যায় ১৭ মানুষের প্রাণ। মাইক্রোবাসে থাকা দুই শিশু ও চার নারীসহ ১১ যাত্রী ঘটনাস্থলেই মারা যান।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে মারা যান আরও ছয়জন। জানা গেছে, মাইক্রোবাসে তিনটি পরিবারের ১৮ জন যাত্রী ছিল। যাদের সবার বাড়ি পীরগঞ্জ উপজেলার বিভিন্ন গ্রামে। তারা সবাই রংপুর থেকে রাজশাহীতে বেড়াতে যাচ্ছিলেন। এদের মধ্যে একজন আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

পুড়ে যাওয়ায় সবার চেহারা বিকৃত হয়ে গেছে। তাদের শনাক্ত করা যাচ্ছে না। চিকিৎসকরা বলছেন, ডিএনএ পরীক্ষা ছাড়া তাদের চিহ্নিত করা যাবে না। আজ শনিবার ডিএনএ মিলিয়ে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হতে পারে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply