শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
চাঁপাইনবাবগঞ্জে বিপুল পরিমান ফেনসিডিলসহ যুবক গ্রেফতার

চাঁপাইনবাবগঞ্জে বিপুল পরিমান ফেনসিডিলসহ যুবক গ্রেফতার

চাঁপাইনবাবগঞ্জে বিপুল পরিমান ফেনসিডিলসহ যুবক গ্রেফতার
চাঁপাইনবাবগঞ্জে বিপুল পরিমান ফেনসিডিলসহ যুবক গ্রেফতার

 অনলাইন ডেস্ক: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ৫৬৭ বোতল ফেনসিডিলসহ বাবু আলী (২৩) নামের এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-৫।

শনিবার (২৭ মার্চ) সকালে উপজেলার শাহবাজপুরের শিয়ালমারা মধ্যপাড়া গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত বাবু শিবগঞ্জের শাহবাজপুর এলাকার শিয়ালমারা মধ্যপাড়া গ্রামের মোশারফ হোসেনের ছেলে।

র‍্যাব-৫ জানায়, শিবগঞ্জের শাহবাজপুর মধ্যপাড়া গ্রামের শিয়ালমারা কেন্দ্রীয় জামে মসজিদ এলাকায় ডা. দেলোয়ার আমবাগানে মাদকদ্রব্য বেচা হচ্ছে।

এমন তথ্যের ভিত্তিতে র‍্যাবের একটি দল ভোর ৫টায় উক্ত স্থানে অভিযান চালিয়ে ফেনসিডিলসহ বাবু আলীকে গ্রেফতার করে। এ ব্যাপারে শিবগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply