শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহীতে বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমসের টেনিস আসর শুরু ২ এপ্রিল

রাজশাহীতে বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমসের টেনিস আসর শুরু ২ এপ্রিল

রাজশাহীতে বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমসের টেনিস আসর শুরু ২ এপ্রিল
রাজশাহীতে বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমসের টেনিস আসর শুরু ২ এপ্রিল

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমসের টেনিস আসর শুরু আগামী ২ এপ্রিল। শেষ হবে ৯ এপ্রিল।

এই উপলক্ষে বুধবার (৩১ মার্চ) দুপুরে রাজশাহী নগরীর অ্যাডভোকেট আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সে টুর্নামেন্ট কমিটির আয়োজনে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে জানানো হয়, ঢাকা ছাড়াও দেশের অন্য বিভাগেও বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমসের বিভিন্ন ইভেন্টের খেলা অনুষ্ঠিত হবে। সেই অনুযায়ী বাংলাদেশ গেমসের টেনিস ইভেন্টের খেলা শুধুমাত্র রাজশাহীর অ্যাডভোকেট আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সে অনুষ্ঠিত হবে। আর এই আসরকে সাফলভাবে আয়োজন করার জন্য সকল প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। বিভিন্ন প্রান্তের ১২৪ জন টেনিস খেলোয়াড় এই আসরে অংশগ্রহণ করবে। এরমধ্যে ২৫ জন মেয়ে খেলোয়াড় রয়েছে। তাদেরকে করোনা টেস্ট করার পর নেগেটিভ রেজাল্ট পাওয়া খেলোয়াড়দের টুর্নামেন্টে অংশ নেওয়ার সুযোগ করে দেওয়া হবে। শুধু তাই নয়, করোনায় টেনিস কোর্টের বল বয় থেকে শুরু করে সংশ্লিষ্ট ব্যক্তিদেরও খেলোয়াড়দের মতো একই নিয়ম অনুসারণ করা হবে। এজন্য টুর্নামেন্ট কমিটি থেকে ৬ সদস্য বিশিষ্ট একটি চিকিৎসা টিম সার্বক্ষনিকভাবে নিয়োজিত আছে।

বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের উদ্যোগে ও অ্যাডভোকেট আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সের পরিচালনায় এই আসরকে তুলে ধরার জন্য রাজশাহীতে মাইকিংসহ গুরুত্বপূর্ণ মোড়ে ব্যানার টাঙানো হয়েছে। এছাড়াও রাজশাহীর এই আসরকে সাফল্যমণ্ডিত করে তোলার জন্য রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনকে সভাপতি করে অর্গানাজিং কমিটি ও ৬টি উপ কমিটি গঠন করা হয়েছে। আর প্রবীণ অভিজ্ঞ ক্রীড়া সংগঠক মো. খসরুকে টুর্নামেন্ট ডাইরেক্টর মনোনীত করা হয়েছে।

সংবাদ সম্মেলনে আরও জানানো হয়, খেলোয়াড়দের আবাসনের জন্য রাজশাহী নগরীর হোটেল স্টারকে নির্বাচিত করা হয়েছে। ইতিমধ্যে অধিকাংশ খেলোয়াড় রাজশাহীতে এসে পৌঁচ্ছে। সেইসাথে তারা টেনিস কমপ্লেক্সে নিয়মিত অনুশীলন করছে। আগামী ২ এপ্রিল বিকাল সাড়ে ৩টায় রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন প্রধান অতিথি হিসাবে টুর্নামেন্ট উদ্বোধন করবেন। বিশেষ অতিথি থাকবেন রাজশাহী সদর-২ সংসদ সদস্য ফজলে হোসেন বাদশ, রাজশাহী বিভাগীয় কমিশনার ড. মো. হুমায়ুন কবীর, পুলিশের রাজশাহী রেঞ্জের ডিআইজি আব্দুল বাতেন, রাজশাহী মহানগর পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক, রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিল ও বাংলাদেশ টেনিস ফেডারেশনের ( বিটিএফ) সহ-সভাপতি মোহাম্মদ আলী দ্বীন।

সংবাদ সম্মেলনে এসব তথ্য তুলে ধরেন, অ্যাডভোকেট আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সের চেয়ারম্যান ড. গোলাম সাব্বির সাত্তার তাপু ও সেক্রেটারি এহসানুল হুদা দুলু, জায়েন্ট সেক্রেটারি হাসিনুর রহমান টিংকু, টুর্নামেন্ট ডাইরেক্টর মো. খসরু, নির্বাহী সদস্য মাহসুদুল হক রোকন ও শফিকুল ইসলাম।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply