শিরোনাম :
শীতের সন্ধ্যায় বন্ধুরা আড্ডা দিতে আসবেন? অল্প খরচে বাড়ি সাজাবেন কী ভাবে? শীত আসতেই পা ফাটতে শুরু করেছে বয়স ১২৬! কী খান, কী পান করেন, ‘রহস্য’ জানতে ভিড় উপচে পড়ল কলকাতার হাসপাতালে যুদ্ধের নয়া অস্ত্র মিলিব্লগার! ‘ভদকা খেয়ে মরলে কেউ খোঁজ রাখে? ছেলে তো দেশের জন্য শহিদ হয়েছে’! রুশ সেনার মাকে পুতিন মূক ও বধির তরুণীকে গণধর্ষণ! ছাগল চরাতে গিয়ে লালসার শিকার দলিত কন্যা রশ্মিকার ভুলের শাস্তি? তাঁর নাম উচ্চারণ করতেও এ বার ভুলে গেলেন পরিচালক ঋষভ সৎকারের আয়োজনের মাঝে উঠে বসল ‘মড়া’! হাসপাতালে ছুটলেন আত্মীয়-পরিজন রাজশাহীতে অবহেলিত মানুষের গ্রাম চর-মাঝারদিয়া! বিশ্বের সবচেয়ে শক্তিশালী পারমাণবিক শক্তি হওয়া উত্তর কোরিয়ার লক্ষ্য: কিম
রাজশাহীতে নানা আয়োজনের মধ্য দিয়ে শ্রদ্ধার সাথে ঐতিহাসিক ৭ই মার্চ পালন

রাজশাহীতে নানা আয়োজনের মধ্য দিয়ে শ্রদ্ধার সাথে ঐতিহাসিক ৭ই মার্চ পালন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে নানা আয়োজনের মধ্য দিয়ে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত। দিনটি উপলক্ষে আজ বৃহস্পতিবার সকাল থেকে দিনভর বিভিন্ন কর্মসূচি পালন করেছে রাজশাহী মহানগর ও জেলা আওয়ামী লীগ।

এছাড়া আলাদাভাবে দেশের অন্যতম বিদ্যাপিঠ রাজশাহী বিশ্ববিদ্যালয়সহ মহানগরীর সব শিক্ষা-প্রতিষ্ঠানে এবার অনেকটা ভিন্ন আবহে পালিত হচ্ছে ঐতিহাসিক এই দিনটি।

আওয়ামী লীগের প্রতিটি ওয়ার্ড কার্যালয় থেকে বঙ্গবন্ধু সেই ঐতিহাসিক ভাষণ প্রচার করা হয়।

মহানগর আওয়ামী লীগের কর্মসূচির মধ্যে বৃহস্পতিবার সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।

সকাল সাড়ে ১০টায় কুমারপাড়াস্থ রাজশাহী মহানগর আ’লীগের দলীয় কার্যালয় সংলগ্ন স্বাধীনতা চত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ জাতীয় নেতার প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করেন নগর আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার, সিনিয়র সহ-সভাপতি ও বিশিষ্ট সমাজসেবী শাহীন আক্তার রেণীসহ মহানগর আ’লীগের অন্যান্য নেতাকর্মী।

এছাড়াও ছাত্রলীগ ও থানা এবং ওয়ার্ড আওয়ামী লীগ তার সহযোগী সংগঠনের নেতাকর্মীদের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ জাতীয় নেতার প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করেন।

মতিহার বার্তা ডট কম ০৭ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *