শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
এমসিসি টি-২০ টুর্ণামেন্ট চ্যাম্পিয়ন কিংস ইলেভেন সিল্কসিটি, পুরস্কার বিতরণে মেয়র লিটন

এমসিসি টি-২০ টুর্ণামেন্ট চ্যাম্পিয়ন কিংস ইলেভেন সিল্কসিটি, পুরস্কার বিতরণে মেয়র লিটন

এমসিসি টি-২০ টুর্ণামেন্ট চ্যাম্পিয়ন কিংস ইলেভেন সিল্কসিটি, পুরস্কার বিতরণে মেয়র লিটন
এমসিসি টি-২০ টুর্ণামেন্ট চ্যাম্পিয়ন কিংস ইলেভেন সিল্কসিটি, পুরস্কার বিতরণে মেয়র লিটন

স্টাফ রিপোর্টার: মাষ্টার্স ক্রিকেট কার্নিভালের (এমসিসি) ফাইনালে রাজশাহী বুলস্ কে ৪ উইকেটে হারিয়ে প্রথম বারের মত চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে গতবারের রানার্স আপ দল কিংস ইলেভেন সিল্কসিটি।

শনিবার (৩ এপ্রিল) শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান বিভাগী স্টেডিয়ামে ৬ষ্ঠ এমসিসি টি-২০ টুর্ণামেন্টে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলকে ট্রফি ও কৃতি খেলোয়াড়বৃন্দের হাতে ক্রেস্ট তুলে দেন অনুষ্ঠানে প্রদান অতিথি রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, রাজশাহীর ক্রীড়াঙ্গনের উন্নয়নের জন্য অতীতের ন্যায় সব ধরনের সহযোগিতা করা হবে। বেশি বেশি টুর্নামেন্ট আয়োজনের মাধ্যমে নতুন প্রতিভাবান খেলোয়াড় বের করে আনা হবে।

পুরস্কার বিতরণকালে উপস্থিত ছিলেন ফর্মার ক্রিকেটার্স অব রাজশাহীর সভাপতি ও বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক খালেদ মাসুদ পাইলট ও ফর্মার ক্রিকেটার্স অব রাজশাহীর অন্যতম সদস্য শেখ মামুন ডলার।

উল্লেখ্য, টস জিতে বল করার সিদ্ধান্ত নেয় কিংস ইলেভের সিল্কসিটি অধিনায়ক নূরু। নির্ধারিত ২০ ওভারে রাজশাহী বুলস ৯ উইকেট হারিয়ে ১৩৬ রান সংগ্রহ করে। দলের পক্ষে নাজমুল ৪০ ও আলম ১৯ রান করেন। কিংস এর নুরু, জনি ও টরে ২টি করে উইকেট লাভ করেন। ১৩৭ রানে ছোট টার্গেটে ব্যাট করতে এসে সহজেই ১৮.৩ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৩৭ রান তুলে চ্যাম্পিয়ন হয়ে মাঠ ছাড়ে কিংস ইলেভেন সিল্কসিটি। দলের পক্ষে উদ্বোধনী ব্যাটসম্যান সুমন ৪৪ ও টরে অপরাজিত ৩৪ রান করেন। দুই উইকেট ও অপরাজিত ৩৪ রানে দৌলতে ম্যান অফ দ্যা ফাইনাল নির্বাচিত হন কিংস ইলেভেনের টরে। এছাড়াও মাস্টাস অফ দ্যা ব্যাটসম্যান নির্বাচিত হন বরেন্দ্র হিরোজের আমিরুল। তিনি ৫ খেলায় ২৭৯ রান সংগ্রাহ করেন। মাষ্টাস অব দ্যা বোলার নির্বাচিত হন কিংস ইলেভেনের অধিনায়ক নুরু। তিনি ৭ খেলায় ১০টি উইকেট লাভ করেন।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply