শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
তানোরে সাংবাদিকের উপর হামলা, প্রকৌশলী ও ঠিকাদারের অপসারণের দাবিতে মানববন্ধন

তানোরে সাংবাদিকের উপর হামলা, প্রকৌশলী ও ঠিকাদারের অপসারণের দাবিতে মানববন্ধন

তানোরে সাংবাদিকের উপর হামলা, প্রকৌশলী ও ঠিকাদারের অপসারণের দাবিতে মানববন্ধন
তানোরে সাংবাদিকের উপর হামলা, প্রকৌশলী ও ঠিকাদারের অপসারণের দাবিতে মানববন্ধন

তানোর প্রতিনিধি: রাজশাহীর তানোরে রাস্তার কাজে অনিয়ম দূর্নীতির তথ্য সংগ্রহকালে সাংবাদিক সারোয়ার হোসেনের উপর হামলা করে ক্যামেরা ছিনতাই ও লাঞ্ছিত করার ঘটনায় উপজেলা এলজিইডি অফিসের সহকারী প্রকৌশলী আব্দুল্লাহ আল মামুন ও ঠিকাদার মকসেদ আলীর অপসারণ দাবি করে তাদের বিরুদ্ধে শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩ এপ্রিল) সকাল ১১টার সময় তানোর থানার মোড়ে সাংবাদিক লাঞ্ছিতর এ ঘটনায় জাতীয় সাংবাদিক সংস্থা ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের আয়োজনে  মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়। এসময় তানোর উপজেলা রিপোর্টস ক্লাবের সভাপতি বকুল হোসেনের সভাপতিত্বে ও সিনিয়র সহসভাপতি মফিজ উদ্দিনের সঞ্চলনায় মানববন্ধনে উপস্থিত ছিলেন, তানোর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক টিপু সুলতান।

 জাতীয় সাংবাদিক সংস্থার তানোর শাখার সাধারণ সম্পাদক আব্দুস সবুর, সাংগঠনিক সম্পাদক সারোয়ার হোসেন, তানোর রিপোর্টস ক্লাবের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান, তানোর মডেল প্রেসক্লাবের সভাপতি আলিফ হোসেন, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন টুটুল, সাংবাদিক সোহেল রানা, সাংবাদিক পাপ্পু কুমার দাসসহ বিভিন্ন শ্রেণীপেশার জনসাধারণগন উপস্থিত ছিলেন।

এসময় উপস্থিত মানববন্ধনে সাংবাদিক নেতারা বলেন, আগামী ৪৮ ঘন্টার মধ্যে উপজেলা প্রকৌশলী ও ঠিকাদারের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবি জানান। যদি ৪৮ঘন্টার মধ্যে তাদের বিরুদ্ধে কোন ব্যবস্থা গ্রহণ না করা হয় তাহলে এবার কঠোর আন্দোলনের মাধ্যমে রাজপথে নামা হবে বলে হুশিয়ারি দেয়া হয়।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply