শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহী জেলা পুলিশের অভিযানে আটক-১০

রাজশাহী জেলা পুলিশের অভিযানে আটক-১০

রাজশাহী জেলা পুলিশের অভিযানে আটক-১১
রাজশাহী জেলা পুলিশের অভিযানে আটক-১১

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী জেলা পুলিশ অভিযান চলিয়ে ১০ জনকে আটক করেছে। গতকাল সোমবার দিবাগত রাত থেকে শুরু করে মঙ্গলবার ভোর পর্যন্ত তাদের আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী অতিরিক্ত পুলিশ সুপার(সদর), মোঃ ইফতে খায়ের আলম।

অভিযান চলাকালে থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা ২ জন, মোহনপুর থানা ২ জন, বাগমারা থানা ২ জন, চারঘাট মডেল থানা ৪ জনকে আটক করে।

গোদাগাড়ী মডেল থানা পুলিশ ১নং মোঃ শফিউর রহমান ওরফে শুভ(২৬) এবং ২নং মোঃ নাজমুল হক ওরফে প্রিন্স(২৪) কে ৬বোতল ফেন্সিডিলসহ আটক করে। বাগমারা থানা পুলিশ ১নং মোঃ মাহফুজুর রহমান ওরফে সাগর(১৯) কে ২৪ কেজি ৮০০গ্রাম গাঁজাসহ আটক করে। রাজশাহী জেলা ডিবি পুলিশ কর্তৃক চারঘাট থানা এলাকা হতে ১নং মোঃ রবিউল ইসলাম টুটুল(৩৮) কে ২০গ্রাম হেরোইনসহ আটক করে।

আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে। মঙ্গলবার দুপুর ১২টার দিকে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply